দূর্গাপুররাজশাহীরাজশাহী সংবাদ

দুর্গাপুরে নববধুর আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদকঃ


রাজশাহীর দুর্গাপুরে পারিবারিক কলহের জের ধরে গলায় দড়ি দিয়ে মেহেরুন (১৭) নামে এক নববধু আত্মহত্যা করেছেন। তবে নিহতের পরিবারের দাবি মাদকাসক্ত জামাই হিমেল (২০) তাকে পিটিয়ে হত্যা করেছে। 

দুর্গাপুর উপজেলার চৌবাড়ীয়া গ্রামে তৈয়ব আলীর বাড়িতে গত ১০ ই জানুয়ারি তার ছোট ছেলে হিমেল এর স্ত্রী মেহেরুন গলায় ফাঁস দেন। পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, সেখান থেকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। নিবিড় পরিচর্যাকেন্দ্রে (আইসিইউ) ১৫ জানুয়ারী (শনিবার) মৃত্যুবরণ করেন। এ ঘটনায় নগরীর রাজপাড়া থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা হয়েছে। 

চৌবাড়িয়া এলাকা সূত্রে জানা যায়, হিমেল মাদকাসক্ত ছিল নিয়মিত পরিবারের সদস্যদের প্রতি শারীরিক ও মানসিক নির্যাতন করতো। আমরা শুনেছি বউকে মারধর করার কারণেই আত্মহত্যা করেছে। হিমেল ও তার মাদকাসক্ত সহযোগীদের বিচারের আওতায় আনার দাবী জানিয়েছেন তারা।  

অপরদিকে কিশোরীর পরিবার জানায়, বিয়ে হয়েছে প্রায় আড়াই মাস, পরবর্তীতে আমরা জানতে পারি ছেলে মাদকাসক্ত। নিয়মিতই তাকে মারধর করতো। মারধর করে তাকে হত্যা করে আত্মহত্যার নাটক সাজানো হয়েছে। নিহত কিশোরী দুর্গাপুর বাজারের বাসিন্দা মাহবুর রহমানের মেয়ে।  

এ বিষয়ে দুর্গাপুর থানা অফিসার ইনচার্জ ওসি হাশমত আলী জানান, নিহত ঐ নববধু রাজশাহীতে চিকিৎসাধীন ছিলেন সেখানেই মৃত্যু বরন করেন। নগরীর রাজপাড়া থানায় একটি ইউডি মামলা হয়েছে। ময়না তদন্ত রিপোর্ট আসলেই পরবর্তী ব্যাবস্থা গ্রহণ করা হবে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button