দূর্গাপুররাজশাহীরাজশাহী সংবাদ

দুর্গাপুরে মাদক দিয়ে ফাঁসাতে গিয়ে গ্রেপ্তার হলেন কথিত সাংবাদিক শাহজামাল

দুর্গাপুর প্রতিনিধিঃ

রাজশাহীর দুর্গাপুরে ইয়াবা দিয়ে ফাঁসাতে গিয়ে কথিত সাংবাদিক শাহ্জামাল ও তার সহযোগী আল-আমীনের গ্রেপ্তার নিশ্চিত করেছে দুর্গাপুর থানাপুলিশ। 

গত ১৫ জুন সরকারি পুকুর লিজ নেওয়ার উদ্দেশ্যে টেন্ডার ড্রপ করতে  দুর্গাপুর উপজেলা পরিষদে আসেন শাহ্জামালের ভগ্নীপতি আজিজুল। বিকেলে ইয়াবা পাচার হচ্ছে, এমন সংবাদ দেন দুই প্রতারক। এদের কথা মত দুর্গাপুর থানার এসআই জাহাঙ্গীর ও এসআই শাহীন সঙ্গীয় ফোর্স বিকেলে অভিযান চালিয়ে মোটরসাইকেলের লুকিং গ্লাসের কাভারের ভেতর থেকে ইয়াবা সহ আজিজুলকে গ্রেফতার করে থানাপুলিশ। এই গ্রেপ্তার নিয়ে ব্যপক চাঞ্চল্য সৃষ্টি হলে

ওসির নির্দেশে  মামলা রেকর্ড স্থগিত রেখে ঘটনার সত্যতা নিশ্চিত করতে প্রাথমিক তদন্ত শুরু হয়।  উপজেলা পরিষদের সিসি টিভি ফুটেজ বিশ্লেষণ করে শাহ্জামালের সহযোগী আল-আমীনকে আজিজুলের মোটরসাইকেলে ইয়াবা দিতে দেখা যায়। রাতেই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মোড় থেকে আল-আমীনকে পুলিশি হেফাজতে নিয়ে জিগ্যেসাবাদের এক পর্যায়ে কথিত সাংবাদিক শাহ্জামালের নির্দেশে এমন কাজ করেছে তা শিকার করলে। ১৬ জুন দুপুরে জেলা ডিবি পুলিশের সহযোগিতায় নগরীর শহীদ মিনার এলাকা থেকে গ্রেপ্তার করে থানা পুলিশ। ধৃত অভিযুক্তদের নামে মামলা রেকর্ড করে  আদালতে প্রেরন করা হয়েছে । 

উল্লেখ কথিত সাংবাদিক শাহ্জামালের বোনের সাথে তার ভগ্নীপতি বিবাহ বিচ্ছেদ হয়েছিল প্রায় ৭ মাস পূর্বে।  তারই প্রতিশোধ  নিতে পূর্ব পরিকল্পনা থেকে এমন কান্ড ঘটিয়েছেন শাহাজামাল। 

এবিষয়ে দুর্গাপুর থানা অফিসার ইনচার্জ ওসি নাজমুল হক জানান, মাদক দিয়ে ফাঁসানোর  অভিযোগে সিসিটিভি ফুটেজ বিশ্লেষণ করে প্রধান সহযোগী আল-আমীনে হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করলে শাহ্জামাল জড়িত আছে তার যথেষ্ট প্রমান আসে। তিনি বলেন জেলা ডিবি পুলিশের সহযোগিতা গ্রেফতার করে আদালতে প্রেরন করা হয়েছে। উল্লেখ্য যে শাহাজামাল সাংবাদিকতার আড়ালে দীর্ঘদীন ধরেই নানা অপকর্ম করে আসছিল। পুর্বে আই সিটি মামলায় আটক হয়েছিলেন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button