দূর্গাপুররাজশাহীরাজশাহী সংবাদ

দুর্গাপুরে ট্রাক চাপায় এক যুবকের মর্মান্তিক মৃত্যু

শাহিনঃ

রাজশাহীর দুর্গাপুরে পাথর বোঝাই ট্রাক ও সিএনজির চাপায় আব্দুল্লাহ আল কাফি (৫৫) নামের এক ভূমি সার্ভেয়ার নিহত হয়েছেন। এঘটনায় আহত হয়েছেন আরো ১জন।

আজ সোমবার বিকেলে উপজেলার দেলুয়াবাড়ী ইউনিয়নের যুগিশো পালশা কেয়াতলা বাজারে এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনা কবলিত ট্রাকটিকে আটক করেছে দুর্গাপুর থানা পুলিশ। নিহত সার্ভেয়ার আব্দুল্লাহ আল কাফির বাড়ি রাজশাহীর বাগমারা উপজেলার মোহনগঞ্জ গ্রামে। অপর দিকে আহত ব্যক্তিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে। আহত ব্যক্তির নাম পরিচয় এখনো পাওয়া যায়নি।

স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার বিকেল ৫টার দিকে মোহনগঞ্জ বাজার থেকে সার্ভেয়ার আব্দুল্লাহ আল কাফি ও তাঁর সাথে এক ব্যক্তি কানপাড়া বাজারের দিকে যাচ্ছিলেন। এ সময় পথে যুগিশো কেয়াতলা নামক স্থানে এক সিএনজির সঙ্গে কাফির মোটরসাইকেল ধাক্কা লাগে। এ সময় পাশ দিয়ে যাওয়া চলন্ত পাথর বোঝাই ট্রাকের নিচে চাপা পড়েন সার্ভেয়ার আব্দুল্লাহ আল কাফি। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। এদিকে ট্রাকের চালক পালিয়ে গেলেও স্থানীয় লোকজন ট্রাকটি আটক করে।

দুর্ঘটনায় নিহতের বিষয়টি নিশ্চিত করে দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) নাজমুল হক জানান, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এবং দুর্ঘটনা কৃত ট্রাকটিকে জব্দ করা হয়েছে। এ বিষয়ে কেউ মামলা করলে মামলা নেওয়া হবে বলেও জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button