রাজশাহী সংবাদ

রাজশাহীতে একটি জুয়ার আসর থেকে ১২ জুয়াড়ী গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার:

রাজশাহীতে জুয়ার আসরে বিশেষ  অভিযান চালিয়ে ১২জন জুয়াড়ীকে গ্রেপ্তার করেছে বোয়ালিয়া থানা পুলিশ। গতকাল রোববার (২ আগস্ট) রাত ১২টায় নগরীর বোয়ালিয়া থানাধিন খরবোনা এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করেন। এসময় জুয়া পরিচালনাকারীর মূল হোতা  কালু ও পাকড়াও হয় ।

তবে কৌশলে আরেক হোতা পালিয়েছে তার নাম  লুকু। আটককৃতরা হল- নগরীর বোয়ালিয়া থানাধিন হাদির মোড়পদ্মা নদীর পাড় এলাকার রকি, জমির, ওমর আলী, লিটন। একই থানার কেদুর মোড় থেকে খরবোনা নদীর পাড় এলাকার কালু, ফরহাদ, সুজয়, বিদ্যুৎ, রিপন, রবিন। কেদুর মোড় বৌ-বাজার এলাকার  দিলু, বাসার রোডের বাসিন্দা  দিপক। বোয়ালিয়া থানাধিন খরবোনা এলাকায় দীর্ঘদিন ধরে রমরমা জুয়ার আসর চালিয়ে আসছিলো এই চক্রের সদস্যরা।

এ নিয়ে একাধিকবার অভিযোগ ও করা হয়। বিষয়টি বোয়ালিয়া মডেল থানাকে জরুরি ব্যবস্থা গ্রহনের আদেশ দেন পুলিশের উপর মহল। এরই ধারাবাহিকতায় অভিযান পরিচালনা করেন বোয়ালিয়া মডেল থানা পুলিশ। নাম প্রকাশ না করার শর্তে একাধিক ব্যক্তি সংবাদ চলমান কে জানান, বোয়ালিয়া থানা এলাকায় আরো একাধিক জায়গায় চলছে এই জুয়ার আসর তার মধ্যে শিরোইল বাসটার্মিনাল এলাকা অন্যতম।

সেখানে পুলিশের নাকের ডগার উপর দিয়েই প্রতিনিয়ত চলে পাকা পোক্ত জুয়ার আসর। অপর জুয়ার আসর গুলো বন্ধের ব্যাপারে পুলিশের উপর মহলের হস্তক্ষেপ কামনা করেছেন সংশ্লিস্ট কর্তৃপক্ষ

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button