বাগমারারাজশাহী

জন প্রতিনিধি হয়েও মানুষের মনের কোঠায় বাবুল খাঁ

মনিরুল ইসলাম মনিরঃ

রাজশাহী বাগমারা তথা তিন থানার মধ্যবতী হিসেবে ধরা হয়  তাহেরপুর বাজার কে। আর এমন গুরুত্বপূর্ণ স্থানে বসেই মানুষের মাঝে  দিন রাত সেবা দিচ্ছেন  পৌরসভার ১নম্বর ওয়ার্ড কাউন্সিলর বাবুল খাঁ। অনুসন্ধানে বেরিয়ে এসেছে সততার সাথে দীর্ঘ ১৫ বছর ধরে ভবনপুরে  বিভিন্ন শ্রেনির মানুষের সেবায় নিজেকে নিয়োজিত রেখেছে এই বাবুল খাঁ।

এরই মাঝে তার অসমাপ্ত পরিশ্রম এবং সততা সাধারন  মানুষের হৃদয়ে অনেকটাই স্থান করে নিয়েছে পৌরবাসির নিকট।  পৌরসভার এক নম্বর ওয়ার্ডের বাসিন্দা আরিফ হাসান সংবাদ চলমান কে জানান ভবনপুর এর প্রতিটা মানুষের হৃদয়ে গেঁথে আছে কাউন্সিলর  বাবুল  এর অবদান।

খবর নিয়ে জানা গেছে দুস্থ প্রতিবন্ধী বৃদ্ধ অসহায় মানুষের সেবায় নিজেকে পূর্ণ ভাবে নিয়োজিত রেখেছেন এই প্যানেল মেয়র বাবুল খাঁ। তিনি বলেন কোন মানুষকে সেবা নিতে গিয়ে ফিরে আসতে হয়নি এই প্যানেল মেয়র এর নিকট থেকে। প্যানেল মেয়র বাবুল খাঁ এক বিশেষ সাক্ষাত কালে বলেন  উন্নয়নের ধারা অব্যাহত রেখে এই রক্তাক্ত জনপদ  তাহেরপুরের মাটিতে  দীর্ঘদিন মানুষের সেবায় নিজেকে নিয়োজিত রেখেছি আগামিতে ও মানুষের সেবায় নিজেকে আবদ্ধ রাখতে চাই।

 শত  ব্যস্ততার মাঝেও কোন মানুষকে সেবা নিতে এসে বঞ্চিত হয়ে ফিরে যেতে দেই নাই। ( হিন্দুদের মন্দির,চলাচলের  রাস্তা,পানি নিস্কাসনের বাধ ও ড্রেন সহ)  অনেক উন্নয়নমূলক কাজ অনেক টাই শেষ  করেছি এবং  বেশ কিছু কাজ এখনো চলমান রয়েছে। সেগুলো সমাপ্ত করে ফেলব ইনশাল্লাহ। আসন্ন পৌরসভা নির্বাচন কে সামনে রেখে বাবুল খাঁ বলেন নির্বাচন নিয়ে আমার কোন রকম  ভাবনা নেই, তিনি বলেন  দীর্ঘ ১৫ বছর তাহেরপুর পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের প্রতিটা মানুষের ভালবাসায় আমি মুগ্ধ তারা একাধিক  বার আমাকে বিপুল ভোটে জয়ী করেছেন আশা করি এবারও তার ব্যতিক্রম হবে না। মনোনয়ন এবং জয়ের ব্যাপারে আমি শতভাগ আশাবাদী এবার জয়ী হয়ে অসমাপ্ত কিছু কাজ শেষ করব ইনশাল্লাহ। একজন যোগ্য কাউন্সিলর হিসেবে এই বাবুল খাঁর নাম তাহেরপুর পৌরসভার মানুষের নিকট অতি পরিচিত। তিনি সাধারন জীবন যাপন করেই এমন সুনাম অর্জন করেছেন মানুষের নিকট।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button