বাঘারাজশাহীসংবাদ সারাদেশ

বাঘায় অপহরণ হয়া স্কুল ছাত্রী উদ্ধারসহ আটক ১

স্টাফ রিপোর্টারঃ

রাজশাহীর বাঘা মশিদপুর এলাকা থেকে ১৯ দিন পূর্বে অপহরণ হয়া স্কুল ছাত্রীকে নারায়গঞ্জ থেকে উদ্ধার করেছে পুলিশ। একই সাথে আপহরণকারী আশিক আহম্মেদকে আটক করা হয়েছে। আজ শনিবার ভোর রাতে বাঘা থানার পুলিশ তদন্তর এ অভিযান পরিচালনা করেন।

এর আগে পুলিশ এ মামলায় উপজেলার মশিদপুর গ্রামের হজরত আলীর ছেলে সুজন আলী (৩০), হারু আলীর ছেলে শফিকুল ইসলাম (৩৫) ও ফরিদ আলীর ছেলে হৃদয় আহম্মেদ (২২) কে আটক করেন। উল্লেখ্য যে, গত মাসের ২১ তারিখ মশিদপুর গ্রামের সপ্তম শ্রেণিতে পড়ুয়া স্কুল ছাত্রী সন্ধ্যায় নানার বাড়ি থেকে নিজ বাড়িতে আসছিল। এ সময় একই গ্রামের হাফিজুল ইসলামের ছেলে আশিক আহম্মেদ (২২) সহ তার সাথে থাকা ৫ থেকে ৬ জন বন্ধুর সহযোগিতায় ঐ ছাত্রীর পথরোধ করে জোরপূর্বক তাকে মাইক্রোতে তুলে অপহরণ করে নিয়ে যায়। এই ঘটনায় স্কুল ছাত্রীর বাবা বাদী হয়ে ৬ জনের বিরুদ্ধে পরদিন বাঘা থানায় একটি মামলা দায়ের করেন।

সর্বশেষ ঘটনার ১৯ দিন পর নারায়গঞ্জ জেলা থেকে নারায়নগঞ্জ থানা পুলিশের সহায়তায় বাঘা থানার (ইন্সেপেক্টর) মোয়াজ্জেম হোসেন সহ তার সাথে থাকা সঙ্গীয় ফোর্স নিয়ে আপহরণকারী আশিক আহম্মেদ কে আটক করে এবং সেই স্কুল ছাত্রীকে উদ্ধার করেন। বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ বিষয়ে আইনগত ভাবে তাদেরকে আদালতে সোপর্দ করা হবে। পরে আদালতের রায় মোতাবেগ জেল হাজতে প্রেরন করা হবে ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button