রাজশাহীরাজশাহী সংবাদরাজশাহী সংবাদ

চোখের অস্ত্রোপাচার শেষে দেশে ফিরলেন যুবলীগ সভাপতি রমজান

আরিফুল ইসলাম সবুজঃ

রাজশাহী মহানগর  যুবলীগের সফল সভাপতি ও প্রথম শ্রেনির ঠিকাদার রমজান আলী দীর্ঘ দিন যাবৎ চোখের সমস্যায় ভুগছিলেন। তিনি উন্নত চিকিৎসার জন্য ভারতের চেন্নাই চোখের অস্ত্রোপাচার সম্পন্ন করেন।

সফল অস্ত্রোপাচার শেষে তিনি গত (১৮ জুন) তার জন্মভুমি  রাজশাহীতে  ফিরেছেন।তিনি চিকিৎসা কালিন সময়ে তার  সুস্থতা কামনা করে রাজশাহী মহানগর যুবলীগের নেতা কর্মীরা দোয়া করেন।

মহানগর যুবলীগের একটি সুত্র বলেন, পরিক্ষিত নেতা রমজান আলী যুবলীগ সভাপতি থাকা কালিন সময়ে নগর যুবলীগে ব্যাপক ভুমিকা রাখেন। নগর যুবলীগকে সাজাতে তিনি দিন রাত নির্লস পরিশ্রম করে কেন্দ্রীয় যুবলীগের নজরে আসেন।

সুত্রটি আরও বলেন একটি পক্ষ নগর যুবলীগ ভাঙ্গতে দীর্ঘ সময় কাজ করছিলেন সেটি উপর মহলের নজরে আসলে সেই পরিকল্পনা ভেঙ্গে যায়। তবে যুবলীগ সভাপতি রমজানের বিরুদ্ধে ষড়যন্ত্র তার রাজনৈতিক জীবনে সুফল বয়ে এনেছে। দলের চুল ছেড়া তদন্তে বেরিয়ে আসে রমজান আলী একজন পরিক্ষিত দলদরদী। তার পেছনে একটি চক্র কাজ করছিল সেটির প্রমান পেয়েছে দলীয় উচ্চপর্যায়ের নেতা কর্মীরা।

যুবলীগের প্রাণ প্রিয় ব্যক্তিত্ব রমজান আলী চিকিৎসা শেষে তার জন্ম ভুমিতে ফিরে আসায় স্বস্তির নিশ্বাস ফেলেছে যুবলীগের নেতা কর্মীরা।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো পড়ুন
Close
Back to top button