রাজশাহীরাজশাহী সংবাদরাজশাহী সংবাদ

এবার স্বর্ণপদক পেলেন রাবির ৮ কৃতি শিক্ষার্থী

নিজস্ব প্রতিবেদকঃ

সপ্তমবারের মত রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) গণিত বিভাগে ৫ জন এবং ফলিত গণিত বিভাগের ৩ জন কৃতি শিক্ষার্থীকে এ এফ মুজিবুর রহমান ফাউন্ডেশন স্বর্ণপদক প্রদান করা হয়েছে।

সোমবার (২৮ মার্চ) বিকালে বিশ্ববিদ্যালয়ের শহীদ তাজউদ্দীন আহমদ সিনেট ভবনে আয়োজিত এক অনুষ্ঠানে উপাচার্য অধ্যাপক গোলাম সাব্বির সাত্তার শিক্ষার্থীদের গলায় এই স্বর্ণপদক পড়িয়ে দেন।

স্বর্ণপদকপ্রাপ্ত গণিত বিভাগের শিক্ষার্থীরা হলেন, তৌহিদা (বিএসসি সম্মান, ২০১৮), মাহমুদা আক্তার (এমএসসি থিসিস, ২০১৮), শেখ রাজিয়া সুলতানা (এমএসসি, ২০১৮), মো. আলমগীর হোসেন (এমএসসি থিসিস, ২০১৮) ও আলফি জান্নাত (এমএসসি, ২০১৮)।

স্বর্ণপদকপ্রাপ্ত ফলিত গণিত বিভাগের শিক্ষার্থীরা হলেন, মো. সম্রাট আলী (বিএসসি সম্মান, ২০১৮), মোসা. হোসনেআরা খাতুন (এমএসসি থিসিস, ২০১৮) ও মো. নজরুল ইসলাম (এমএসসি, ২০১৮)।

গণিত বিভাগের সভাপতি প্রফেসর নাসিমা আখতারের সভাপতিত্বে এই অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ফলিত গণিত বিভাগের সভাপতি প্রফেসর মো. আতিকুর রহমান।

এছাড়াও অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,ভিসি প্রফেসর গোলাম সাব্বির সাত্তার, বিশেষ অতিথি প্রো ভিসি প্রফেসর চৌধুরী মো. জাকারিয়া, প্রফেসর মো. সুলতান-উল-ইসলাম, বিজ্ঞান অনুষদের অধিকর্তা প্রফেসর সাহেদ জামান ও এ এফ মুজিবুর রহমান ফাউন্ডেশনের ট্রাস্টি মো. নুরুল আলম প্রমুখ ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button