পবারাজশাহীরাজশাহী সংবাদরাজশাহী সংবাদস্লাইডার

চলছে নেতাদের নিয়ে টানা হেচড়া -আসলে কে দেশ দরদী ??

নুরজামাল ইসলামঃ

সময় এসেছে নেতা চেনার, ঠিক এমন কথা এখন অনেকের মুখেই, তবে এই দুর্যোগ মহুর্তে নেতাদের আসল রুপ বেরিয়ে আসবে বলেও মনে করছেন রাজশাহীর সাধারন মানুষ। আজ রবিবার পবা উপজেলার বড়্গাছি ইউনিয়নে গেলে সাধারণ মানুষের নিকট থেকে এমন হাহাকার শব্দ বেরিয়ে আসে।

মিডিয়া কর্মীরা এই ইউনিয়নে ত্রান বিতরনের সংবাদ সংগ্রহ করতে গেলে লকডাউনে থাকা মানুষ গুলো আবেগ প্রবন হয়ে জানান, বড়্গাছি ইউনিয়ন আওয়ামীলীগের কর্ণধার এমদাদুল হকের উদ্দ্যেগে আমাদের অনেকেই শ্রেনি অনুসারে  দুইবার ত্রান পেয়েছেন ।

শুনেছি দুই শ্রেনির দরিদ্রদের মাঝে এই চাল, ডাল, লবন বিতরন করা হয়েছে, তিনি আরো বলেন এই আসনের এম পি আয়েন উদ্দিন ও এমদাদুল হকের উদ্দেগেই এমন খাবার বিতরন করা হয়েছে বলেও জানান তিনি। বড়গাছি বাজারে সবজি কিনতে আসা এক ব্যক্তি বলেন,  সকল সময় এই অঞ্চলের মানুষ এমদাদুলকেই কাছে পায়  বিপদে আপদে।

এই নিয়ে এমদাদুল হকের নিকট জানতে চাইলে তিনি সংবাদ চলমান কে বলেন, জনগনের সকল ভালোবাসা আমার মাঝে আছে বলেই আমি তাদের পাশে থাকতে পারি ,মাননীয় এম পি আয়েন উদ্দিনের অবদানের কথাও উল্লেখ করেন এই রাজনীতিবিদ। তিনি আরো বলেন আগামীতে মধ্য বিত্তদের মাঝেও আমরা খাবার বিতরনের প্রস্তুতি সম্পন্ন করেছি এরই মাঝে।

তবে সচেতন মহলের অনেকেই মনে করছেন দরিদ্র ব্যক্তিরা ক্ষুধার তাড়না পেটে নিয়ে এমন কথা বললেও বাস্তবের সাথে হয়েছে যথেষ্ট মিল।

 

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button