রাজশাহীরাজশাহী সংবাদরাজশাহী সংবাদ

র‌্যাব-৫এর অভিযানে রাজশাহীতে হেরোইনসহ আটক ১

নিজস্ব প্রতিবেদকঃ

গতকাল বৃহস্পতিবার (২৩ জুন) রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানাধীন বালিয়া শ্যামপুর এলাকায় অপারেশন পরিচালনা করে (১) হেরোইন-৪০০ গ্রাম, (২) মোবাইল-০১টি, (৩) সীমকার্ড-০২টি উদ্ধার করেন এবং আসামী মোঃ শাহারিয়ার হোসেন শোভন (১৭), পিতা-মোঃ গিয়াস নবী, সাং-হারুপুর, থানা-কাশিয়াডাঙ্গা, রাজশাহী মহানগর থেকে গ্রেফতার করা হয়।

ঘটনার বিবরণ সুত্রে জানা গেছে, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল জানতে পারে যে, রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানাধীন বালিয়া শ্যামপুর এলাকায় রাজশাহী টু চাঁপাইনবাবগঞ্জ গামী হাইওয়ে রোড সংলগ্ন মোঃ রজব আলী (৫৫) এর বালুঘাটে ০১ জন মাদক ব্যবসায়ী মাদকদ্রব্যসহ অবস্থান করিতেছে।

উক্ত সংবাদ পাওয়া মাত্রই ঘটনাস্থল রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানাধীন বালিয়া শ্যামপুর এলাকাস্থ রাজশাহী টু চাঁপাইনবাবগঞ্জ গামী হাইওয়ে রোড সংলগ্ন জনৈক মোঃ রজব আলী (৫৫) এর বালুঘাটে পৌঁছা মাত্রই র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ১ জন ব্যক্তি কৌশলে পালানোর চেষ্টাকালে সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় তাহাকে ঘটনাস্থলেই আটক করা হয়।

উক্ত আসামীর বিরুদ্ধে রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানায় ধারা- মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ধারার মামলা রুজুর কার্যক্রম প্রক্রিয়াধীন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button