গোদাগাড়ীরাজশাহী

গোদাগাড়ির ভয়ানক মাদক ব্যবসার ভিডিও

স্টাফ রিপোর্টারঃ

রাজশাহীর গোদাগাড়ি থানার নিকটেই ভয়ানক মাদকের রমরমা ব্যবসা এমন সংবাদের সত্যতা খুঁজতে সংবাদ চলমানের বিশেষ টিমএর অনুসন্ধানে বেরিয়ে আসে মাদারপুরের মুক্তির মাদকের রমরমা ব্যবসার এক ভয়ানক ভিডিও।

বিস্তারিত ভিডিওতে দেখুন

                                                       https://youtu.be/2gUryqbUOxM

 

সরকার ক্ষমতায় আসার পরেই মাদকের বিরুদ্ধে কঠোর নিষেধাজ্ঞা জারি করলেও কিসের ক্ষমতায় এখনো এই মুক্তি প্রকাশ্যে চালিয়ে যাচ্ছে মাদকের রমরমা ব্যবসা সেটি এখনো স্পষ্ট নয় এলাকাবাসির নিকট। পুলিশের একটি সুত্র জানিয়েছে এই মুক্তির স্বামীর নাম ছিল মতি। তিনি এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী ছিলেন।আর মাদক ব্যবসার কারনেই এই মতির ক্রসফায়ারে মৃত্যু হয়েছে।

সরে জমিনে এই মাদক ব্যবসায়ীর মাদারপুরের বাড়িতে গেলে উঠে আসে নজর কাড়ার মত ঘটনা, মাদকের কালোটাকায় গড়ে তুলেছেন অট্রালিকা বিলাশ বহুল বাড়ি। আর এই বাড়ি নিয়ন্ত্রন হচ্ছে সি সি ক্যামেরা দ্বারা। মুক্তির আগের স্বামীর রেখে যাওয়া ছেলে জয় একটি কাপড়ের দোকানের সাইন বোর্ড নিয়ে তার মা মুক্তিকে সহযোগীতা করছে সকল মাদক আদান প্রদানের কাজে।

অভিযোগ রয়েছে মুক্তির এই মাদক ব্যবসার বিরুদ্ধে কেউ কথা বলতে চাইলে তাকেও রিতিমত হয়রানি হতে হয় বিভিন্ন ভাবে। তবে মুক্তির এই কালো ব্যবসা নিয়ে সাংবাদিকদের তদবির করতে আসেন তারই এলাকার একজন ব্যক্তি।তিনি নিজেকে গন মাধ্যম কর্মী পরিচয় দিয়ে সংবাদ প্রকাশ না করার জন্য তদবির ও করেন। মুক্তির আলিশান বাড়ি ব্যাংকে কালো অর্থ সবকিছুর সাথে কারা জড়িত সেটির ও তদন্ত প্রয়োজন বলে মনে করছেন সুশিল সমাজ।

 

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button