রাজশাহীরাজশাহী সংবাদ

বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ এএইচএম কামারুজ্জামানের সমাধীতে রাসিকের নবনির্বাচিত প্যানেল মেয়রদের শ্রদ্ধা

নগর ভবনে জাতির পিতা শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ও কাদিরগঞ্জে জাতীয় চার নেতার অন্যতম শহীদ এ.এইচ.এম কামারুজ্জামানের সমাধীতে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা জ্ঞাপন করেছেন রাজশাহী সিটি কর্পোরেশনের ৭ম পরিষদের নবনির্বাচিত প্যানেল মেয়রগণ।

সোমবার (০৪ নভেম্বর) দুপুরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ও শহীদ এ.এইচ.এম কামারুজ্জামানের সমাধীতে শ্রদ্ধা নিবেদন করেন রাজশাহী সিটি কর্পোরেশনের নব নির্বাচিত প্যানেল মেয়র-১ ও ২১নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ নিযাম উল আযীম, প্যানেল মেয়র-২ ও ১৩নং ওয়ার্ড কাউন্সিলর মো. আব্দুল মমিন এবং প্যানেল মেয়র-৩ ও সংরক্ষিত আসন-১ এর কাউন্সিলর মোসা. তাহেরা খাতুন মিলি। শ্রদ্ধা নিবেদন শেষে দোয়া ও মোনাজাত করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, রাজশাহী সিটি কর্পোরেশনের ১নং ওয়ার্ড কাউন্সিলর রজব আলী, ৩নং ওয়ার্ড কাউন্সিলর কামাল হোসেন, ৪নং ওয়ার্ড কাউন্সিলর আশরাফুল ইসলাম, ৫নং ওয়ার্ড কাউন্সিলর কামরুজ্জামান, ৬নং ওয়ার্ড কাউন্সিলর মো. নূরুজ্জামান, ৮নং ওয়ার্ড কাউন্সিলর জানে আলম খান, ৯নং ওয়ার্ড কাউন্সিলর রাসেল জামান, ১০নং ওয়ার্ড কাউন্সিলর আব্বাস আলী সরদার, ১২নং ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবু, ১৪নং ওয়ার্ড কাউন্সিলর আনোয়ার হোসেন, ১৫নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুস সোবহান, ১৬নং ওয়ার্ড কাউন্সিলর বেলাল আহম্মেদ, ১৯নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমন, ২০নং ওয়ার্ড কাউন্সিলর রবিউল ইসলাম, ২৪নং ওয়ার্ড কাউন্সিলর আরমান আলী, ২৭নং ওয়ার্ড কাউন্সিলর মনিরুজ্জামান, ২৮নং ওয়ার্ড কাউন্সিলর আশরাফুল হাসান (বাচ্চু), ২৯নং ওয়ার্ড কাউন্সিলর জাহের হোসেন, ২নং সংরক্ষিত আসনের কাউন্সিলর শিউলি, ৩নং সংরক্ষিত আসনের কাউন্সিলর সেবুন নেসা, ৭নং সংরক্ষিত আসনের কাউন্সিলর সুলতানা আহমেদ সাগরিকা, ৮নং সংরক্ষিত আসনের কাউন্সিলর নাদিরা বেগম, এবং ৯নং সংরক্ষিত আসনের কাউন্সিলর ফেরদৌসী।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button