রাজশাহীরাজশাহী সংবাদরাজশাহী সংবাদ

গাড়িতে সরকারি মনোগ্রাম লাগিয়ে রাজশাহীতে মাদক পাচার

নিজস্ব প্রতিবেদকঃ

গাড়িতে সরকারি মনোগ্রাম লাগিয়ে মাদক পাচার কালে রাজশাহীর চারঘাট উপজেলা থেকে ফেনসিডিলের একটি চালান জব্দ করেছে র‌্যাব।এ সময় আটক করা হয়েছে তিনজনকে। আর তাঁদের কাছ থেকে জব্দ করা হয়েছে ফেনসিডিল পাচারের কাজে ব্যবহৃত একটি প্রাইভেট কার।

আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখে ধুলো দিতে গাড়িটির সামনে লাগানো ছিল বাংলাদেশ সরকারের মনোগ্রাম। সেখানে স্বাস্থ্য অধিদপ্তরের সচেতনতামূলক কার্যক্রমের একটি প্রচারপত্রও লাগানো ছিল ।

গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫-এর নাটোর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক ফরহাদ হোসেন ও উপ-অধিনায়ক রফিকুল ইসলামের নেতৃত্বে র‌্যাব সদস্যরা গতকাল মঙ্গলবার ভোর ৫টার দিকে রাজশাহীর চারঘাট উপজেলার চানপুর কাকরামারী গ্রাম থেকে ওই প্রাইভেট কারসহ তিনজনকে গ্রেপ্তার করেন। প্রাইভেট কারের পেছনের ডালায় দুটি বস্তায় পাওয়া যায় ৪৯৮ বোতল ফেনসিডিল।

গ্রেপ্তারকৃত ওই তিনজন হলেন, পটুয়াখালী সদর উপজেলার হাজীখালী গ্রামের নুর আলম (৩৮), রাজশাহীর চারঘাটের পিরোজপুর দক্ষিণপাড়া গ্রামের মিনারুল ওরফে মনিরুল (২৪) ও হাসিবুর রহমান (২০)।

র‌্যাব-৫-এর নাটোর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক ফরহাদ হোসেন জানান, গ্রেপ্তার ব্যক্তিদের মধ্যে নুর আলম প্রাইভেট কারের চালক। জিজ্ঞাসাবাদে তিনি জানিয়েছেন, তিনি প্রাইভেট কারে নিয়মিত মাদক পরিবহন করেন। তাঁর বিরুদ্ধে আগে থেকেই তিনটি মামলা আছে। তাও তিনি চোরাচালানে যুক্ত ছিলেন।

তিনি আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিতে গাড়ির সামনে সরকারের মনোগ্রাম লাগিয়ে রাখেন। মঙ্গলবারও তাঁর গাড়িতে সরকারের মনোগ্রাম এবং স্বাস্থ্য অধিদপ্তরের একটি কর্মসূচির লিফলেট লাগানো পাওয়া গেছে।

এই বিষয়ে র‌্যাব কর্মকর্তা ফরহাদ হোসেন জানান, গ্রেপ্তারকৃত ওই তিনজনের বিরুদ্ধে থানায় মামলা করা হয়েছে বলেও জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button