পুঠিয়ারাজশাহী সংবাদ

পুঠিয়ায় জাতীয় সমবায় দিবস পালিত

পুঠিয়া প্রতিনিধি  :  সমবায় শক্তি সমবায়ই মুক্তি, বঙ্গবন্ধুর দর্শন.সমবায়ের উন্নয়ন এ শ্লোগানকে সামনে রেখে পুঠিয়ায় জাতীয় সমবায় দিবস উপলক্ষে  র‌্যালী, আলোচনা সভা ও পুরস্কার বিতরণের অনুষ্ঠানের আয়োজন করা হয়। শনিবার সকাল সাড়ে ১০টা উপজেলা চত্বর থেকে এক বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়।

পরে র‌্যালী শেষে উপজেলা অডিটোরিয়াম হলে জাতীয় সমবায় দিবসের উপর আলোচনা সভার আয়োজন করা হয়। উপজেলা প্রশাসন ও উপজেলা সমবায় কার্যালয়ের আয়োজনে এবং সমবায় কার্যালয়ের সহকারী পরিদর্শক মোবাশ্বের হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে সভপতিত্বে করেন, উপজেলা নির্বাহী অফিসার জনাব মোঃ ওলিউজ্জামান

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  (পুঠিয়া- দূর্গাপুরের) মাননীয় সাংসদ প্রফেসর ডাঃ মোঃ মুনসুর রহমান, অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান,  জিএম হিরা বাচ্চু,পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি ) রেজাউল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান মৌসুমি রহমান, উপজেলা সমবায় অফিসার সুলতানুল ইসলাম, উপজেলা সমবায়ের আতিয়ার রহমান।

এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা বিভিন্ন সমবায় সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদকসহ  সমবায় সমিতির সদস্য বৃন্দরা। অনুষ্ঠান শেষে উপজেলার সফল সমবায় সমিতিকে ক্রেস্ট উপহার দেওয়া হয়।

 

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button