রাজশাহীরাজশাহী সংবাদ

গত ২৪ ঘন্টায় রাজশাহীর করোনা ইউনিটে মৃত্যু ২২

নিজস্ব প্রতিবেদকঃ

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে একদিনে রেকর্ড ২২ জনের মৃত্যু হয়েছে। গতকাল বুধবার সকাল ৬টা থেকে আজ বৃহস্পতিবার সকাল ৬টার মধ্যে মারা যাওয়াদের মধ্যে ৫ জনের করোনা পজেটিভ ছিল। বাকিরা করোনা উপসর্গ নিয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী বলেন, নতুন মারা যাওয়াদের ১৪ জনই রাজশাহীর। বাকিদের মধ্যে চাঁপাইনবাগঞ্জের ১ জন, নাটোরের ১ জন, নওগাঁর ৫ জন। এদের মধ্যে ১২ জন পুরুষ ও ১০ জন নারী।মারা যাওয়াদের মধ্যে ৯ জনের বয়স ৬১ বছরের উপরে। বাকিদের মধ্যে ৫১ থেকে ৬০ বছরের মধ্যে ৪ জন, ৪১ থেকে ৫০ বছর বয়সের মধ্যে ৪ জন, ৩১ থেকে ৪০ বছর বয়সের ২ জন এবং ২১ থেকে ৩০ বছরের মধ্যে ৩ জন।

শামীম ইয়াজদানী জানান, গত ২৪ ঘন্টায় হাসপাতালে ভর্তি হয়েছেন ৬৬ জন। এর মধ্যে রাজশাহীর ৪৭ জন, চাঁপাইনবাবগঞ্জের ৭ জন, নাটোরের ৪ জন, নওগাঁর ৪ জন, পাবনার ১ জন, কুষ্টিয়ার ১ জন ও জয়পুরহাটের ২ জন। একই সময় সুস্থ্য হয়ে হাসপাতাল ছেড়েছেন ৪৬ জন। বুধবার সকাল ৬টা পর্যন্ত ৪০৫ বেডের বিপরীতে চিকিৎসাধীন আছেন ৪৬২ জন। চিকিৎসাধীন রোগীদের মধ্যে রাজশাহীর ৩০৩ জন, চাঁপাইনবাবগঞ্জের ৫৬ জন, নাটোরের ৩৫ জন, নওগাঁর ৪৩ জন, পাবনার ১৬ জন, কুষ্টিয়ার ৫ জন, চুয়াডাঙ্গার ১ জন, জয়পুরহাটের ১ জন, দিনাজপুরের ১ জন ও মেহেরপুরের ১ জন। আইসিইউতে চিকিৎসাধীন আছেন ২০ জন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button