রাজশাহীরাজশাহী সংবাদরাজশাহী সংবাদ

 এবার দুই কর্মকর্তার খোশ গল্পের দিকে খাদ্য জালিয়াতির ইঙ্গিত

ষ্টাফ রিপোর্টারঃ

রাজশাহী সদর খাদ্য গুদামের ডজন অনিয়ম নিয়ে একাধিক সংবাদ প্রকাশ হওয়ায় এই গুদামের নতুন অনিয়মের সন্ধান দিতে এরই মাঝে যোগাযোগ শুরু করেছে এই অনিয়মের জালে আটকা পড়া একাধিক ব্যক্তি। তাদের দেওয়া সব ভয়ংকর অনিয়মের তথ্য মিডিয়ায় প্রকাশ হলেই মুখোশ ধারি বাবুরা বেরিয়ে আসবে গর্ত থেকে।

কোথায় কিভাবে বাবুদের বৈঠক হয় সেটিও রয়েছে প্রমান স্বরূপ। যার অনেক কিছুই বাবুদের জানার বাইরে রয়েছে । তবে কিসের অলৌকিক ক্ষমতায় এমন অনিয়ম দেড় বছর ধরে চলছে এই সদর খাদ্য গুদামে সেটিও ক্ষতিয়ে দেখার জরুরি প্রয়োজন বলে মনে করছেন সংশ্লিষ্ট কতৃপক্ষ। একটি সুত্র নিশ্চিত করেছেন যে এই খাদ্য গুদামের ওসি এল এস ডি আর মিলারদের সিন্ডিকেটেই পরিচালিত হয় এই সংরক্ষিত গুদাম গুলো।

আর বড় বাবুরা দেখেও না দেখার ভ্যান করে বসে থাকেন মাসের প্রথম তারিখের অফেক্ষায়।  এই নিয়ে অনেকেই বলছেন খাদ্য মন্ত্রনালয় কমিটির প্রতিমাসে একটি পর্যাবেক্ষন দরকার। তাহলেই বড় দাদা আর ছোট দাদাদের খোশ গল্পের রস বেরিয়ে যাবে। খাদ্য গুদামের একজন প্রহরি  তিনিও পালসার মটর সাইকেল নিয়ে ঘুরেবেড়ান, আর একজন ওসি এল এস ডি তিনি বাই সাইকেল নিয়ে অফিস করেন এই যেন হাতেমতাই এর দেশ। রাজশাহী অঞ্চলে এমন খাদ্য কর্মকর্তা ও এমন প্রহরির সন্ধান মিলেছে যা দেখে মনে হয়েছে এই দেশে কত রকম কৌশল বাদি মানুষ রয়েছে প্রতারনার জাল লম্বা করতে। তবে এদের প্রতিহত করতে মাননীয় প্রধানমন্ত্রী সর্বদা সজাগ রয়েছে যাদের অনিয়ম দেশবাসী তথা জাতিকে কলংকিত করছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button