রাজশাহীরাজশাহী সংবাদ

আমার প্রচার মিছিলকে জনসমুদ্রে পরিণত করেছে জনগণ আমি চির কৃতজ্ঞ ওয়ার্ড বাসির নিকট আলহাজ্ব শাহাদত আলী শাহু। 

মোঃ সোহাগ আলী বিশেষ প্রতিনিধিঃ

রাজশাহী সিটি কর্পোরেশন নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে আগামি কাল ২১ জুন।এরই মাঝে ব্যাপক প্রচার প্রচারণা করেছেন প্রার্থীরা।রাত পোহালেই জনতার রায় ।আগামি কাল ২১ জুন সারাদিন ভোট গ্রহন চলবে সকল কেন্দ্রে।

রাসিকের ১৭ নং ওয়ার্ড মুখরিত করেছেন ১৭ নং ওয়ার্ডের সব থেকে জনপ্রিয় কাউন্সিলর আলহাজ্ব শাহাদত হোসেন শাহু। ভোটারদের মাঝে ঘুড়ি প্রতিকের তৌরি হয়েছে ব্যাপক জনপ্রিয়তা। ভোটারদের মধ্যে ব্যাপক জনপ্রিয়তায় আছেন ঘুড়ি প্রতিকের।তিনি গত ৫ বছরে ওয়ার্ডে ব্যাপক উন্নয়ন করে আলোচনায় এসেছেন। ওয়ার্ডের সকল সেবা পৌছে দিয়েছেন জনগণের মাঝে।

উন্নয়নের স্বার্থে আবারও ওয়ার্ডবাসী তাঁকে নির্বাচিত করবেন এমন সম্ভাবনা ভোটারদের মাঝে।ওয়ার্ডবাসীরা চাইছেন অসমাপ্ত উন্নয়নমূলক কাজগুলো সমাপ্ত করতে আবারো সুযোগ দেওয়া উচিত জনপ্রিয় এই ব্যক্তিকে।একারণে ওয়ার্ডবাসী দলবদ্ধভাবে শাহুর হয়ে করছেন ভোট যুদ্ধ।

ব্যাপক প্রচার প্রচারণায় মুখরিত ১৭ নং ওয়ার্ড ।শনিবার  (১৭ জুন) বিকালে আম চত্বর থেকে ঘুড়ি প্রতীকের পক্ষে প্রচার মিছিলে তিনি উন্নয়নের নানা দিক তুলে ধরেন।৫ হাজার নারী পুরুষের একটি প্রচার মিছিল বের হন ঘুড়ি প্রতিক নিয়ে ।এসময় ওয়ার্ডবাসী শাহুর জয়ের ব্যাপারে স্লোগানে মুখরিত করেন পুরো ওয়ার্ড।

সুত্র বলছে, রাসিকের ১৭নং ওয়ার্ডের উন্নয়ন এখন দৃশ্যমান।ওয়ার্ডবাসী এখন অনেক সতেচন।ওয়ার্ডবাসি বলছেন উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শাহুর কোন বিকল্প দেখছিনা। গত ৫ বছর সদা সর্বদা ছিলেন জনবান্ধব শাহু।

আলহাজ্ব শাহাদত আলী শাহু সংবাদ চলমান কে বলেন, ওয়ার্ডবাসীর ভালবাসায় আমি মুগ্ধ।তাঁরা যেভাবে আমার প্রচার প্রচারণা করছেন তাতে আমি সত্যিই তাদের প্রতি কৃতজ্ঞ।তাদের ভালবাসার প্রতিদান হিসাবে আগামীতে ১৭ নং ওয়ার্ডকে স্মার্ট ওয়ার্ড হিসেবে উপহার দিতে চান এই জনপ্রিয় কাউন্সিলর। ওয়ার্ডবাসীর সেবায় নিজেকে সর্বক্ষণ নিয়োজিত রেখেছেন চলমান। তিনি আগামি কালের ভোট যুদ্ধে সবথেকে বেশি ভোটে কাউন্সিলর নির্বাচিত হবেন এমন প্রত্যাশা ওয়ার্ড বাসির।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button