পুঠিয়ারাজশাহী

রাজশাহীতে র‌্যাবের অভিযানে হেরোইন সহ মাদক ব্যবসায়ী আটক ১

স্টাফ রিপোর্টারঃ

৩ অক্টোবর ৫.৩০ ঘটিকায় রাজশাহী জেলার পুঠিয়া থানাধীন শাহাবাজপুর গ্রামস্থ জনৈক জাহিরুল ইসলাম চাঁন হাজীর আমবাগানের দক্ষিণ পার্শ্বে পুঠিয়া টু শাহাবাজপুর বাজারগামী পাঁকা রাস্তার উপর এলাকায় অপারেশন পরিচালনা করে ১ কেজি ৩৫০ গ্রাম হেরোইন সহ আসামী মোঃ আশরাফুল ইসলাম কালু (২৭), পিতা মোঃ মসলেম মন্ডল, মাতা মোছাঃ ফেরদৌসী বেগম, গ্রাম ঝলমলিয়া (ঘোষপাড়া) , থানা পুঠিয়া, জেলা রাজশাহীকে আটক করা হয়।


ঘটনার বিবরণে জানা যায় যে, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব ৫ রাজশাহীর সিপিএসসি মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল জানতে পারে রাজশাহী জেলার পুঠিয়া থানাধীন পুঠিয়া এলাকা হতে কতিপয় মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য বিক্রয়ের উদ্দেশ্যে পায়ে চালিত যাত্রিবাহী ভ্যান গাড়িযোগে যাত্রী বেশে মাদকদ্রব্য বহন করে শাহাবাজপুর বাজারের দিকে যাচ্ছে।

বিষয়টি ঊর্দ্ধতন কর্তৃপক্ষকে অবগত করলে একই তারিখ ৫.৩০ ঘটিকায় ঘটনাস্থল রাজশাহী জেলার পুঠিয়া থানাধীন শাহাবাজপুর গ্রামস্থ জনৈক জাহিরুল ইসলাম চাঁন হাজীর আমগানের দক্ষিণ পার্শ্বে পুঠিয়া টু শাহাবাজপুর বাজারগামী পাঁকা রাস্তার পাশে গোপনে অবস্থান করি। কিছুক্ষণের মধ্যে উক্ত ভ্যান গাড়িটি আমাদের নিকট আসলে র‌্যাবের সংকেত দ্বারা থামতে বললে ভ্যানের চালক ভ্যান গাড়িটি থামানো মাত্রই র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ভ্যানের সামনে বাম পার্শ্বে বসে থাকা একজন ব্যক্তি ভ্যান থেকে নেমে কৌশলে পালানোর চেষ্টাকালে সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় উক্ত ব্যক্তিকে ঘটনাস্থলেই পাঁকা রাস্তার উপর আটক করা হয়।

আটককৃত ব্যাক্তিকে নাম ঠিকানা জিজ্ঞাসাবাদ করলে সে উপস্থিত সাক্ষীদের সম্মুখে উপরোক্ত নাম ঠিকানা প্রকাশ করে এবং জিজ্ঞাসাবাদের একপর্যায়ে ধৃত ব্যক্তি প্রকাশ্য বলে ও স্বীকার করে যে, তাহার হেফাজতে অবৈধ মাদকদ্রব্য হেরোইন আছে।

উপস্থিত স্বাক্ষীসহ আরো লোকজনের উপস্থিতিতে ধৃত আসামী মোঃ আশরাফুল ইসলাম কালু (২৭) এর দেহ তল্লাশীকালে তাহার দেখানো, স্বীকারোক্তি ও নিজ হাতে বের করে দেওয়ামতে তার প্যান্ট এবং গেঞ্জির নিচে কোমরে চেক গামছা দিয়ে জড়ানো অবস্থায় বাঁধা ও অভিনব কায়দায় লুকানো ৬ টি স্বচ্ছ পলিপ্যাকে প্যাকেটজাত ১.৩৫০ (এক কেজি তিনশত পঞ্চাশ) গ্রাম বাদামী রংয়ের হেরোইন সাদৃশ্য পাউডার, যার মূল্য অনুমান ১,৩৫,০০০০০/- হেরোইন) উদ্ধার করা হয়।

আসামীর বিরুদ্ধে রাজশাহী জেলার পুঠিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ৩৬ (১) সারণী ৮(গ) ধারায় মামলা রুজু করা হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button