রাজশাহীরাজশাহী সংবাদ

আবারো রাসেলকে মারধর, থানায় অভিযোগ

ষ্টাফ রিপোর্টারঃ

মাত্র কয়েকদিন আগেই রাজশাহী বোয়ালিয়া মডেল থানা পুলিশের অমানষিক নির্যাতনের শিকার হয় রাসেল। রাসেল রাজশাহী নগরীরর পাঠানপাড়া এলাকার আঃসামাদের ছেলে।

৬ জুন রাসেলকে পারিবারিক গন্ডগোলের জের ধরে বোয়ালিয়া থানা পুলিশ ধরে নিয়ে যায় এবং অমানষিক নির্যাতন করে ও জেল হাজতে পেরন করেন। সেখান থেকে জামিনে মুক্তি পেয়ে  ৬ জুন এএসআই চঞ্চলের বিরুদ্ধে পুলিশ কমিশনার বরাবর লিখিত অভিযোগ করেন রাসেল । অভিযোগের পর বেপরোয়া হয়ে উঠে এএসআই চঞ্চল। অভিযোগ রয়েছে হামলাকারিরা এএসআই চঞ্চলের আস্থাভাজন।

রাসেলকে এএসআই চঞ্চলের বিরুদ্ধে অভিযোগ উঠনোর জন্য বিভিন্নভাবে হুমকি প্রদান করতে থাকে এএসআই চঞ্চলের লোকজন। এরই এক ধারাবাহিকতায় ৭ জুন রাসেলকে বেধড়ক মারপিট করে চঞ্চলের ঈশারার লোকজন। এরপর স্থানীয় লোকজনের সহযোগিতায় রাসলকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

চিকিৎসা শেষে ১০ জুন রাসেল এলাকার চিহ্নিত মাদক ব্যাবসায়ী মুঞ্জর ও রাজনের নাম উল্লেখ করে বোয়ালিয়া থানায় অভিযোগ করে। কিন্তু মজার বিষয় অভিযোগের দুই দিন পার হলেও অজ্ঞাত কারনে নেওয়া হয়নি কোন ধরনের পদক্ষেপ। এবিষয়ে খোজ নিয়ে জানাযায়, অভিযোগের দুই নাম্বার আসামী মুঞ্জর রহমান এলাকার চিহ্নিত মাদক ব্যাবসায়ী। এই মুঞ্জর এর সাথে দীর্ঘদিন ধরে এএসআই চঞ্চলের রয়েছে নিদারুন সখ্যতা। আর এই সখ্যতার কারনেই হয়তো তাদের বিরুদ্ধে কোন ধরনের পদক্ষেপ নেইনি থানা পুলিশ।

এবিষয়ে জানতে রাজশাহী বোয়ালিয়া মডেল থানার অফিসার ইনচার্জ নিবারণ চন্দ্র বর্মন এর সাথে মুঠোফোনে জানতে চাইলে তিনি বলেন, অভিযোগের কপি আমার কাছে এখনও আসেনি । অভিযোগের কপি পেলে তদন্তে সাপেক্ষে আইনগত ব্যাবস্থা গ্রহন করা হবে।

 

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button