রাজশাহীরাজশাহী সংবাদরাজশাহী সংবাদ

অবশেষে উদ্ধার হলো দূর্গাপুরে হারিয়ে যাওয়া সেই টাকা

দুর্গাপুর প্রতিনিধিঃ

অবশেষে দূর্গাপুর থানা পুলিশ উদ্ধার করে দিলেন রাজশাহীর দূর্গাপুর উপজেলায় মটোরসাইকেল দূর্ঘটনার কবলে পড়ে হারিয়ে ফেলা ৪০ হাজার টাকা।

গত শুক্রবার (১৫ এপ্রিল) দূর্গাপুর থানার ওসি হাসমত আলী ওই টাকার প্রকৃত মালিক কে ফেরত দেন।

জানা গেছে, গত শুক্রবার রাত ৯ টার দিকে দুর্গাপুর শাল ঘরিয়া গ্রামের মৃত আঃ জব্বারের ছেলে মোহাম্মদ (৪০) দূর্গাপুর থানায় গিয়ে মৌখিক অভিযোগ করে জানান, দুপুরে মটোরসাইকেল নিয়ে ধরমপুর গ্রামে যাওয়ার পথে মহিলা কলেজ এর সামনে তার মটর সাইকেল টি দূর্ঘটনার কবলে পড়েন।এসময় বহু চেষ্টা করে মটর সাইকেল টি নিয়ন্ত্রণে আনেন।

কিন্তু ওই সময় তার লুঙ্গির কোচ থেকে ৪০,০০০ টাকা পড়ে যায়। সামিউল বাড়িতে গিয়ে বুঝতে পারে যে, তার টাকা কোথাও পড়ে গেছে। পরে সামিউল অনেক খোজাখুজি করে টাকা না পেয়ে থানা গিয়ে দূর্গাপুর থানার ওসিকে ঘটনার খুলে বলে এবং কান্নায় ভেঙ্গে পড়ে ।

দূর্গাপুর থানার ওসি হাসমত আলী, তাকে জিজ্ঞাসাবাদ করে একটি ক্লু পেলে এসআই জিএম মনিরুজ্জামান কে ঘটনার বিস্তারিত বলে টাকা উদ্ধারের জন্য পাঠায়। প্রথমে ওই টাকা যে পেয়েছে সে অস্বীকার করে। পরে এসআই জিএম মনিরুজ্জামান এর বুদ্ধিমত্তার কাছে হার মেনে টাকা পাওয়ার কথা স্বীকার করে এবং টাকা ফেরত দিয়ে দেন।

এ বিষয়ে জানতে চাইলে, দূর্গাপুর থানার ওসি হাসমত আলী বলেন, পুলিশ মানুষের সেবায় ২৪ ঘন্টা নিয়োজিত রয়েছে। বিষয়টি খুবই মানবিক। তার অনেক কষ্টের টাকা। হারিয়ে যাওয়া টাকা ফিরে পেয়ে তিনি খুব খুসি। আর তার হারিয়ে যাওয়া টাকা উদ্ধার করে দিতে পেরে আমরাও অনেক আনন্দিত।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button