দূর্গাপুররাজশাহী সংবাদ

দুর্গাপুরে চেয়ারম্যানের নেতৃত্বে অশ্লীল নৃত্য

দুর্গাপুর প্রতিনিধিঃ

দেশে নতুন করে আবারো যখন করোনা ভাইরাসের প্রাদুর্ভাব দেখা দিয়েছে ঠিক সেই সময় দুর্গাপুরে মঞ্চ নাটকের নামে হয়ে গেলো নগ্ন নৃত্যের যাত্রাপালা। একদল ভাড়াটিয়া নারী দিয়ে গানের তালে তালে পরিবেশন করা হয় অশ্লীল নৃত্য।

স্থানিয়রা জানান, ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলামের নের্তৃত্বে ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস উপলক্ষে নওপাড়া ইউনিয়নের শিবপুর গ্রামের এক রাতের জন্য মনোরঞ্জন করে এই যাত্রাপালাটি। অপর দিকে  এমন যাত্রাপালার আয়োজন করায় স্থানীয় জনসাধারণের মাঝে দেখা দিয়েছে বিরুপ প্রতিক্রিয়া।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী ও ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস উপলক্ষে শনিবার রাতে দুর্গাপুর উপজেলার নওপাড়া ইউনিয়ন এলাকায় বিতর্কিত চেয়ারম্যান সাইফুলের নির্দেশে শিবপুর গ্রামে আয়োজন করা হয় মঞ্চ নাটকের নামে রঙ্গমঞ্চ। অথচ সেই মঞ্চ নাটকের বদলে রাত ১০ টায় শুরু করা হয় একদল ভাড়াটিয়া নারী দিয়ে অশ্লীল ভাষায়  গানের সাথে নগ্ন নৃত্য। এমন অশ্লীল নৃত্যের আয়োজন করায় স্থানীয়রা সাংবাদিকদের নিকট এর প্রতিবাদ জানান।

নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক ব্যক্তিরা জানান, মঞ্চ নাটক হবে এমন খবর পেয়ে তারা পরিবার নিয়ে সন্ধ্যা থেকে অপেক্ষায় থাকেন অনুষ্ঠানের নির্দিষ্ট স্থান শিবপুরে। এরপর রাত্রী ভারি হলে তারা দেখেন একদল যাত্রাপালার নারীরা সেই মঞ্চে উঠেন। এর পর শুরু হয় অশোভনীয় অশ্লীল নৃত্য। এমন দৃশ্য দেখে তাঁরা পরিবার নিয়ে তড়িঘড়ি করে ঘটনাস্থল ত্যাগ করেন। চেয়ারম্যান সাইফুল ইসলাম ২৬ মার্চ উপলক্ষে এধরনের অনুষ্ঠান করায় স্থানীয় গ্রাম বাসীদের মাঝে ক্ষোভের সৃষ্টি হয়েছে। মহান স্বাধীনতা মাসে এই ধরনের অনুষ্ঠান করায় প্রশ্নবিদ্ধ হয়েছে এই বিজয়ের মাস ।

এ বিষয়ে নওপাড়া ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলামের মোবাইল ফোনে একধিকবার যোগাযোগ করার চেষ্টা করা হলে তিনি ফোন রিসিভ করেননি।

এই বিষয়ে দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) হাসমত আলীর সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, অশ্লীল কোন নিত্য হলে সে বিষয়ে ব্যবস্থা নেয়া হবে বিশেষ করে এই মহান দিনের এমন বিষয় ক্ষমার যোগ্য নয়। উল্লেখ্য থাকে যে এই সাইফুলের বিরুদ্ধে পূর্বে ও ডজন অনিয়মের অভিযোগ রয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button