পবারাজশাহী সংবাদ

শেষ মহুর্তে তরুণ নৌকা প্রার্থী সাগরের প্রচারনা- সোহেল রানার বিরুদ্ধে অর্থ ছড়ানোর অভিযোগ

পবা প্রতিনিধিঃ

মাত্র ৩দিন পরেই রাজশাহীর পবা উপজেলার বড়্গাছি ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। এই ইউনিয়নে নৌকা নিয়ে প্রতিদ্বন্ধিতা করছেন বড়্গাছি অঞ্চলের আওয়ামীলীগের এক মাত্র কর্ণধর পবা উপজেলা যুবলীগের সভাপতি ও রাজশাহী জেলা পরিষদের সদস্য এমদাদুল হকের ছেলে শাহাদৎ হোসাইন সাগর ।

স্থানীয়দের ভাষ্যমতে এই নবীন প্রার্থীকে জয়ী করতে রাত দিন পরিশ্রম করছেন সাধারণ ভোটারগণ। বড়্গাছি ইউনিয়নের মানুষের দীর্ঘ দিনের দাবিছিল প্রবীন রাজনীতিবিদ এমদাদুল হক কে চেয়ারম্যান নির্বাচিত করা কিন্তু দলের সিদ্ধান্ত অনুযায়ী নৌকা প্রতিক পান শাহাদৎ হোসাইন সাগর।

ভোটারদের দাবি পিতাকে দলের মনোনয়ন নাদিলেও তার সু যোগ্য সন্তান পেয়েছে দলের মনোনয়ন এই নিয়েই আমরা সন্তষ্ট। ভোটারদের দাবি এবার বড়্গাছি ইউনিয়নে বিপুল ভোটে শাগর নৌকা নিয়ে জয়ী হবেন।

তবে বি এন পি প্রার্থী সোহেল রানার বিরুদ্ধে অবৈধ টাকা ছড়ানোর অভিযোগ তুলেছে সাধারণ ভোটাররা। সধারণ ভোটাররা বলেন পুর্বেও এমন কালো অর্থের বিনিময়ে সোহেলরানা চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন।

এই ২৮ নভেম্বরের নির্বাচনে যেন কোন কালো অর্থের মালিক চেয়ারম্যান নির্বাচিত না হতে পারে সেদিকে খেয়াল রেখেই ভোটাররা তাদের ভোট প্রদান করবেন বলে তাদের দাবি।

যে ব্যক্তির দারা বড়্গাছি ইউনিয়নের উন্নয়ন হবে তাকেই চেয়ারম্যান নির্বাচিত করবেন সাধারণ ভোটাররা। তরুন প্রার্থী সাগর যেভাবে সাধারণ মানুষের মনে ভালোবাসার সৃস্টি করেছেন সেই ভালোবাসার জবাব ২৮ নভেম্বর দেওয়া হবে বলে জানান ভোটাররা।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button