সংবাদ সারাদেশসারাদেশ

ফরিদপুরে ট্রাক চাপায় নিহত ৩

ফরিদপুর প্রতিনিধিঃ

ফরিদপুরে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী তিন বন্ধু নিহত হয়েছে। নিহতরা সবাই মধুখালী উপজেলার বাগাট ইউনিয়নের বিশ্বাস পাড়ার বাসিন্দা। তারা হলেন, ওই এলাকার মজিবর সরদারের ছেলে হুসাইন সরদার, ইদ্রিস বিশ্বাসের ছেলে নাহিদ বিশ্বাস এবং বাদশা বিশ্বাসের ছেলে জোবায়ের বিশ্বাস। গতকাল মঙ্গলবার রাত ৮ টার সময় ঢাকা-খুলনা মহাসড়কে ফরিদপুরের মধুখালী উপজেলার বাগাট ইউনিয়নের ঘোপঘাট এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করে বাগাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মতিয়ার রহমান খান বলেন, ঝড়ে গাছের ডাল ভেঙে সড়কের ওপর পড়ে ছিল। গতকাল মঙ্গলবার রাতে তিন বন্ধু মোটরসাইকেল নিয়ে কামারখালী থেকে বাগাট আসছিলেন। পথে সড়কের ওপর পড়ে থাকা ওই গাছের ডালের সাথে ধাক্কা খেয়ে মোটরসাইকেলটি সড়কের ওপর ছিটকে পড়ে যায়। ওই সময় মাগুরামুখী একটি ট্রাক তাদের চাপা দিয়ে চলে যায়। পরে এলাকাবাসী ওই তিন তরুণকে আশঙ্কা জনক অবস্থায় উদ্ধার করে মধুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সে সময় চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

এই বিষয়ে কানাইপুর হাইওয়ে থানার ওসি শহিদ বলেন, মরদেহ হাসপাতাল থেকে বুঝে নিয়েছি। এই ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button