ঈশরদীরাজশাহীরাজশাহী সংবাদসংবাদ সারাদেশ

ছেলের হত্যাকারীদের গ্রেপ্তারের দাবিতে সংবাদ সম্মেলন করলেন এক অভাগা মা

মোমিন ওয়াহিদ হিরোঃ

চোখের সামনে ছেলের খুনিরা প্রকাশ্যে ঘুরে বেড়ালেও তাদের গ্রেফতার করছে না ঈশ্বরদী জিআরপি থানা পুলিশ।  খুনিদের গ্রেফতারে পুলিশকে তাগাদা দেয়া হলে, থানার গারদে জায়গা নেই, হাতে এখন সময় নেই, এমন নানা অজুহাতে পুলিশ সে সব খুনিদের ধরছেন না।

 এমন অভিযোগে আজ বুধবার বেলা বারোটায় রাজশাহী মডেল প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন করলেন রাজশাহীর বেলপুকুর থানাধীন বেলপুকুর গ্রামের নিহত হাসিবুর রহমান সাগরের  অভাগী মা হাসি বেগম। 

 সংবাদ সম্মেলনে তিনি অভিযোগ করেন গত ৬ ই মে ২০২২ ইং তারিখে আমার ছেলেকে খুনিরা হত্যা করে রেল লাইনের ধারে ফেলে রাখে। সেই দিনই আমি বাদী হয়ে ঈশ্বরদী জিআরপি থানায় অজ্ঞাতনামা আসামি করে মামলা দায়ের করি।

 পরে পুলিশের তদন্তে এবং আমাদের সন্দেহে ছেলের খুনিদের  চিহ্নিত করি, এবং তাদেরকে গ্রেফতারে পুলিশকে বারবার তাগাদা দেওয়া হলেও পুলিশ কোন কর্ণপাত করছে না। উল্টো মামলার ফাইনাল রিপোর্ট দিয়ে মামলাটির শেষ করে দেবে বলে আমাদেরকে হুমকি দিচ্ছে, মামলার তদন্তকারী কর্মকর্তা ঈশ্বরদী জিআরপি থানা পুলিশের এসআই শফিক।

কান্না জড়িত কন্ঠে নিহত হাসিবুর রহমান সাগরের মা সংবাদ সম্মেলনে বলেন, এসআই শফিককে দিয়ে আমার ছেলের খুনিদের গ্রেফতার করা সম্ভব নয়। আমি মাননীয় প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করছি, মামলাটি অধিকতর তদন্তের জন্য সিআইডি অথবা পিবিআই কে হস্তান্তর করা হোক। আমার ছেলের খুনিদের দ্রুত গ্রেফতার করে তাদের সাজা নিশ্চিত করা হোক। এ সময় সংবাদ সম্মেলনে উপস্থিত নিহত হাসিবুর রহমান সাগরের ছোট ভাই সহ স্বজনদের কান্নায় পরিবেশ ভারী হয়ে ওঠে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button