বাগমারারাজশাহী সংবাদ

বাগমারায় লিফলেট বিতরণ করলেন জাকিরুল ইসলাম

খোরশেদ আলম বাগমারা প্রতিনিধিঃ

রাজশাহীর বাগমারায় বর্তমান সরকারের কতিপয় যুগান্তকারী উন্নয়ন চিত্রের লিফলেট বিতরণ করলেন উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান এবং রাজশাহী জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি জাকিরুল ইসলাম সান্টু।

রবিবার বেলা সাড়ে বারোটা থেকে বিকেল ৫ ঘটিকার সময় পর্যন্ত  উপজেলা সদর সহ বিভিন্ন শ্রেণী পেশার লোকজনের হাতে যুগান্তকারী উন্নয়ন চিত্র সম্বলিত লিফলেট তুলে দেন। রাজশাহী-৫৫,বাগমারা-৪ আসনের আগামী জাতীয় সংসদ নির্বাচনে সম্ভাব্য নৌকার মনোনয়ন প্রত্যাশী আলহাজ জাকিরুল ইসলাম সান্টু।

একান্ত আলাপচারীতায় জাকিরুল ইসলাম সান্টু বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দেশেরত্ন শেখ হাসিনার বলিষ্ঠ ও সাহসী নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে চলছে। দূর হয়েছে ক্ষুধা, দারিদ্র ও মঙ্গা। বিএনপি ও জামাত সহ স্বাধীনতা বিরোধী চক্র দেশে-বিদেশে স্বাধীনতার বিরুদ্ধে অব্যাহত ষড়যন্ত্রে লিপ্ত ।

তিনি আরো জানান, আগামী জাতীয় সংসদ নির্বাচনে আবারো নৌকা প্রতীকে ভোট দিয়ে রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ গড়ে তুলতে হবে।

লিফলেট বিতরণ শেষে উপজেলার ভবানীগঞ্জ (সাবেক) ফেমাস কোচিং সেন্টারের গেটে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। প্রতিবাদ সভা থেকে মাননীয় প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি দাতা রাজশাহী জেলা বিএনপির আহবায়ক আবু সাঈদ চাঁদের দৃষ্টান্ত মূলক শাস্তি দাবী করা হয়।

এ সময় বাগমারা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান জাকিরুল ইসলামের সঙ্গে ছিলেন বীর মুক্তিযোদ্ধা নূর মোহাম্মাদ, আওয়ামীলীগ নেতা ইব্রাহিম আলী মাষ্টার, আব্দুল করিম বক্স, জেলা মৎস্য লীগ নেতা আকছেদ আলী সুমন, নরদাশ ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি নূর মোহাম্মদ, ভবানীগঞ্জ পৌর যুবলীগের সভাপতি ফেরদৌস আলী।

বাগমারা উপজেলা শাখা যুবলীগের সংস্কৃতি বিষয়ক সম্পাদক এমদাদুল হক। ছাত্র নেতা সাজেদুর রহমান, যুবনেতা জেবাল হোসেন, শিশির সহ বাংলাদেশ আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা এসময় উপস্থিত ছিলেন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button