বাগমারারাজশাহী সংবাদ

বাগমারায় জাদুঘর নির্মাণ করায় সংসদ এনামুল হককে অভিনন্দন জানালেন-জেলা প্রশাসক

বাগমারা প্রতিনিধিঃ

রাজশাহীর বাগমারায় উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর কমপ্লেক্স পরিদর্শন করলেন রাজশাহীর জেলা প্রশাসক শামীম আহমেদ। আজ বুধবার সকাল সাড়ে ১০ টার দিকে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর কমপ্লেক্সে যান তিনি। বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর কমপ্লেক্সে যাওয়ার পর উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয় তাকে।

পরে বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর কমপ্লেক্সে অবস্থিত লাইব্রেরীতে প্রবেশ করেন সেখানে মহান মুক্তিযুদ্ধের সময়ের বিভিন্ন ইতিহাস সমৃদ্ধ বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর পরিদর্শন করেন তিনি। পরিদর্শন শেষে বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর কমপ্লেক্সে রাখা পরিদর্শন বইয়ে মন্তব্য লিখেন এবং স্বাক্ষর করেন। প্রত্যন্ত গ্রামে মহান মুক্তিযুদ্ধের এতো ইতিহাস সমৃদ্ধ একটি জাদুঘর নির্মাণ করায় বাগমারা আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হককে অভিনন্দন জানিয়েছেন রাজশাহীর জেলা প্রশাসক শামীম আহমেদ। পরিদর্শন শেষে জেলা প্রশাসকের হাতে উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে ইঞ্জিনিয়ার এনামুল হক এমপির লেখা বই উপহার দেয়া হয়েছে তাকে।

এসময় উপস্থিত ছিলেন, রাজশাহী জেলা আওয়ামী লীগের সভাপতি ও বাগমারা উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অনিল কুমার সরকার, উপজেলা নির্বাহী কর্মকর্তা এ,এফ,এম, আবু সুফিয়ান, সহকারী কমিশনার (ভূমি) সুমন চেীধুরী, বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও মেয়র আব্দুল মালেক মন্ডল, বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর কমপ্লেক্সের পরিচালক মতিউর রহমান টুকু, সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল, যুগ্ম সাধারণ সম্পাদক ও ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, দপ্তর সম্পাদক নূরুল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ আক্তার বেবী, কাউন্সিলর হাচেন আলী সহ আরো অনেকেই।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button