দূর্গাপুররাজশাহী সংবাদ

দুর্গাপুরে বিতর্কিত ব্যক্তি নির্বাচনী প্রচারনা করায় কেন্দ্রীয় নেতাদের ক্ষোভ

মোঃ বাবর আলীঃ

রাজশাহীর দুর্গাপুরে পৌরসভা নির্বাচন কে কেন্দ্রকরে ফেষ্টুন ব্যানারে ছেয়ে দেওয়া সেই বিতর্কিত আলমগীর কে নিয়ে এরই মাঝে মুখ খুলেছে আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির একজন সিনিয়র সদস্য।

তিনি আজ রবিবার দুপুরে মুঠো ফোনে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে বলেন রাজশাহীর একাধিক পৌরসভাতে কিছু দাগি ব্যক্তি এরই মাঝে নির্বাচনী প্রচারনায় নেমেছেন তাদের নাম সহ পূর্বের ইতিহাস জনপ্রিয়তা সকল কিছুই যাচাই বাছাই করেই মাননীয় প্রধানমন্ত্রী নির্দেশনা দিবেন। তবে দুই একজনের নাম এরই মাঝে এসছে যাদের নির্বাচনী প্রচারনা অনেকটাই হাস্যকর বিষয় হয়ে দাঁড়িয়েছে।

বিশেষ করে দুর্গাপুর পৌরসভার মেয়র প্রার্থী হিসেবে ফেষ্টুন ব্যানার দিয়ে সাধারন মানুষের হাসির খোরাক হয়ে এরই মাঝে আলোচনায় এসেছে সাবেক ছাত্রলীগের বিতর্কিত আলমগীর নামের একজন ব্যক্তি। তিনি বলেন দুর্গাপুরের দলদরদী নেতা কর্মীদের নিকট রয়েছে পাহাড় সমান অভিযোগ এই আলমগীরের বিরুদ্ধে। দুর্গাপুরের সাধারন মানুষের সরলতার সুযোগ নিয়ে বিভিন্ন সময় করেছে লাগামহীন অনিয়ম। দুর্গাপুরের প্রায় এক ডজন সরকারি  পুকুর লিজ নেওয়ার নামকরে মোটা অংকের টাকা নিয়ে নিজের পছন্দ মত ব্যক্তিদের লিজ দেওয়ার অভিযোগ রয়েছে তার উপর।

দুর্গাপুরের একাধিক ব্যক্তি অভিযোগ করে বলেন দীর্ঘ ১০ বছর যাবৎপৌরসভার ৮ নং ওয়ার্ডের কাঁচুপাড়া গ্রামের জোড় পুকুর নামের দুইটি পুকুর জোর পূর্বক দখল করে ভোগ করছে এই আলমগীর জেলে। হরিপুর দুর্গাপুর সংলগ্ন জোড় ব্রীজ সংলগ্ন সরকারি হোজা নদী দখল করে ৬ বছর যাবৎ ভোগ করছেন যেটি এলাকার সকলেই জানে। সেই দখল কৃত নদীর  উপর চাপ আসলে মাঝে মধ্যেই লিজদেন অন্য কাউকে নিজের গা বাঁচাতে।

স্থানীয় সংসদ সদস্যের একজন আত্নীয় জানান তার অনিয়মে পুরো এলাকা বাসি অতিষ্ট হয়ে রয়েছে আবার এরই মাঝে নির্বাচনী প্রচারনা করছেন। তিনি বলেন নির্বাচনের আগেই তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন করা দরকার। কারন এত আয়ের উৎস সে পেল কোথায় । একজন জেলের ঘরে থেকে সে কিভাবে নির্বাচনের প্রচারনার শাহস পেল। তার অবৈধ আয়ের বিষয়টি খতিয়ে দেখার আহব্বান জানান সংশ্লিষ্ট কতৃপক্ষের নিকট এলাকাবাসী। দুর্গাপুরের নির্ভর যোগ্য একটি সুত্র জানায় খুব শীঘ্রই দুদক সহ গোয়েন্দা সংস্থার নিকট আবেদন করা হবে আলমগীরের অবৈধ আয়ের উৎস নিয়ে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button