গোদাগাড়ীরাজশাহী সংবাদ

গোদাগাড়ীতে সড়ক দুর্ঘটনায় নিহত ২ ও আহত ১৪

গোদাগাড়ী প্রতিনিধিঃ

রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও অন্তত ১৪ জন। আজ শনিবার ৮ মে বেলা সাড়ে ১১টার দিকে উপজেলা সদরে এ দুর্ঘটনা ঘটে।

নিয়ন্ত্রণ হারানো একটি ট্রাক সড়কে ধানের হাটে ঢুকে পড়লে , সামনে একটি ধানের অটোরিস্কা এর সাথে ধাক্কা লাগাই এই হতাহতের ঘটনা ঘটে। নিহতরা হলেন- গোদাগাড়ী পৌরসভার মহিষালবাড়ি মহল্লার ইসরাইল হক ৪৫ এবং একই এলাকার মো. রনি ২০। ইসরাইল হাটে ধান নিয়ে গিয়েছিলেন অটোরিস্কা চালক যোগে। দুজনই ঘটনাস্থলে মারা যান।

প্রত্যক্ষদর্শীরা বলেন , ট্রাকটিতে করে বৈদ্যুতিক খাম্বা এবং মাটি কাটা স্কেভেটর যন্ত্র বহন করা হয়। গোদাগাড়ীর জৈটাবটতলা এলাকা থেকেই ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে বিভিন্ন যানবাহনকে ধাক্কা দিতে দিতে আসছিল। এভাবে প্রায় ১০ কিলোমিটার আসার পর ট্রাকটি ধানের হাটে ঢুকে পড়ে।এতে ইসরাইল ও অটোরিস্কা চালক মোঃ রনি চাপা পড়ে দুইজন নিহত হন এবং ১৩-১৪ জন আহত হন।

ধাক্কা দেওয়া ট্রাকটি ব্রেক ফেল করেছিল বলে জানান হাঁটের লোকজন। গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি খলিলুর রহমান পাটোয়ারি বলেন, আহতদের গোদাগাড়ী ৩১ শয্যা বিশিষ্ট হাসপাতালে চিকিৎসার আবনতি হলে পরে , রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

আর নিহত দুইজনের মরদেহ ময়নাতদন্তের জন্য রামেকের মর্গে পাঠানো হবে। ট্রাকটিকে জব্দ করা হয়েছে। ট্রাকের চালকও আটক আছেন। তাঁর বিরুদ্ধে মামলা হবে বলে জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button