গোদাগাড়ীরাজশাহী সংবাদ

গোদাগাড়ির সন্ত্রাসী হামলার শিকার সেই ওয়াহিদ এখনো জীবন ঝুকিতে

স্টাফ রিপোর্টারঃ

গোদাগাড়ির মাদারপুরের সেই আলোচিত সন্ত্রাসী হামলার শিকার ওয়াহিদ এখনো বিপদ মুক্ত নয় বলে জানিয়েছেন চিকিৎসক।

চিকিৎসকের দাবি ওয়াহিদের মাথায় গুরুতর আঘাতের যে রিপোর্ট এসেছে সেটি সুস্থ হতে আরো সময় লাগতে পারে। রামেক হাসপাতালের সেই চিকিৎসক সংবাদ চলমান কে বলেন এই আহত ওয়াহিদ কে আমি উন্নত চিকিৎসার জন্য দেশের বাহিরে নেওয়ার পরামর্শ দিয়েছিলাম, কিন্তু তার পরিবার অসচ্ছল হওয়ার কারনে এখানেই চিকিৎসা নিচ্ছেন।

রাজশাহীর গোদাগাড়ি থানা সুত্রে জানাযায় ২৯ অক্টোবর সন্ধ্যায় গোদাগাড়ি থানার মাদারপুর গ্রামস্থ সরকারি খাদ্যগুদাম সংলগ্ন ওয়াহিদুর নিজ বাড়ি ফেরার সময় স্থানিয় ৬/৭ জনের একটি সন্ত্রাসীদল ওয়াহিদের উপর হামলা চালায় ও তার নিকট থাকা বিদেশি মুঠো ফোন স্বর্ণ কেড়েনেয়। ওয়াহিদ কে বেধড়ক মারপিট করে রাস্তায় ফেলে তারা চলেযায়। স্থানিয়রা তাকে  গোদাগাড়ি স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করলে চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন।

মামলার বাদি ওয়াহিদের বাবা পিয়ারুল ইসলাম জানান পূর্ব শত্রুতা জের ধরেই আমার ছেলের উপর এমন হামলা করেছে সন্ত্রাসীরা। তিনি বলেন আমার ছেলে একজন সুশিক্ষিত সে চায়না দেশে পড়া শোনাকরে। হয়ত তাকে হত্যার উদ্দেশ্যেই এমন হামলা করেছে তিনি বলেন আমি সন্ত্রাসীদের বিচার চাই। মাদারপুরের স্থানিয়রা জানান ওয়াহিদ একজন মেধাবি ছাত্র তার উপর এমন হামলা করার ঘটনায় আমরা নিন্দা জানাই।

সেই সাথে সকল আসামিদের গ্রেপ্তারের দাবি জানাই। গোদাগাড়ি থানা পুলিশ জানায় এই মামালায় একজন কে আটক করা হয়েছে অপর আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। মামলার বাদি পিয়ারুল ইসলাম জানান  এই মামলায় অপর আসামিদের কে আইনের আওতায় আনলেই বেরিয়ে আসবে এই হামলার মুল উদ্দেশ্য। এ ছাড়াও গ্রেপ্তার কৃত আসামি জামিনে ছাড়া পেলে পুনরায় হামলা সহ প্রান নাশের আশংকা করছেন মামলার বাদি।

 

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button