রাজশাহীরাজশাহী সংবাদ

রাজশাহী-রংপুরগামী ট্রেনে এসি চালু করার প্রতিশ্রুতি খায়রুজ্জামান লিটন

নিজস্ব প্রতিবেদকঃ

আগামী ২১ জুন রাজশাহী সিটি নির্বাচন উপলক্ষে আওয়ামী লীগের সভাপতি মন্ডলির সদস্য ও সাবেক মেয়র খায়রুজ্জামান লিটনকে বিজয়ী করতে রাজশাহীস্থ বৃহত্তর রংপুর সমিতি ও রংপুর বিভাগীয় সমিতির মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে রাজশাহী চেম্বার এ্যান্ড কমার্স ভবনে এই মতবিনিময় সভা হয়।

সভায় রাজশাহীতে বসবাসরত রংপুর অঞ্চলের জনসাধারণ রাজশাহীর ব্যাপক উন্নয়নের কথা তুলে ধরে সদ্য সাবেক মেয়র খায়রুজ্জামান লিটনের প্রশংসা করেন এবং আগামী নির্বাচনে পুনরায় নির্বাচিত করার প্রতিশ্রুতি দেন।

প্রধান অতিথির বক্তব্যে খায়রুজ্জামান লিটন বলেন, বিগত দিনে আমি রাজশাহীর ব্যাপক উন্নয়ন করেছি। এই উন্নয়ন থেমে গেলে উন্নয়ন ব্যাহত হবে। যা বিগত দিনে অন্যদের নির্বাচিত হওয়ার ফলাফল দেখা গেছে। এই ক্ষেত্রে আগামী নির্বাচনে বিজয়ী হওয়ার বিকল্প নেই। নির্বাচিত হতে পারলে রাজশাহী তথা উত্তর বঙ্গের উন্নয়নের জন্য জননেত্রী শেখ হাসিনাকে কলকারখানা সহ বিভিন্ন বিষয়ে বলা আছে। এবার আমি সেই কাজ গুলো দেশ রত্ন শেখ হাসিনার সহযোগিতা নিয়ে করতে চাই এবং বাস্তবায়ন হবে ইনশাআল্লাহ।

এছাড়াও খায়রুজ্জামান লিটন বৃহত্তর রংপুর বাসীর রাজশাহী থেকে রংপুর গামী ট্রেন ও বাসে এসি চালু ও গাইবান্ধায় কৃষি বিশ্ববিদ্যালয় স্থাপনের দাবি পূরণে আশ্বস্থ করেন।

সভায় উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য ও সাবেক এমপি বেগম আকতার জাহান, রাজশাহীর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আহসানুল হক পিন্টু, রাজশাহী চেম্বার অব কমার্সের সভাপতি মাসুদুর রহমান রিংকু প্রমুখ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button