বাগমারারাজশাহী সংবাদ

উন্নয়নে আলোড়ন সৃষ্টি করলেন ইউনিয়ন চেয়ারম্যান মনিরুজ্জামান মন্ডল

বাবর মোল্লাঃ

রাজশাহীর বাগমারা উপজেলার ১১ নং গণিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের নাম এখন সকলের মুখে ভাসছে। তিনি নির্বাচনে জয়ী হয়ে ব্যাপক উন্নয়ন করেছেন বাগমারা উপজেলার গণিপুর ইউনিয়ন পরিষদের।

ইউনিয়নের সাধারণ মানুষ বলছেন- আমরা আমাদের ইউনিয়ন পরিষদে একজন যোগ্য চেয়ারম্যান পেয়েছি।আমারা খুব সহজেই ইউনিয়ন পরিষদে যে কোনো সালিশ-মীমাংসা সমস্যা সমাধানের সুযোগ পেয়েছি চেয়ারম্যানের মাধ্যমে । এমন জনবান্ধব চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পরে আমাদের এলাকায় স্কুল, কলেজ, মাদ্রাসা রাস্তাঘাট কাল ভাট ব্রিজে উন্নয়নের ছোঁয়া লেগেছে। বাংলাদেশ সরকারের যে সকল অনুদান আমাদের ইউনিয়ন পরিষদে আসে, সে সকল অনুদান জনসাধারণের মাঝে সুষ্ঠুভাবে বণ্টন করেন, এবং হিন্দু ধর্মাবলম্বীদের শারদীয় দুর্গাপূজাতেও অনুদান দেন তিনি।

এমনকি এলাকার বিধবা কার্ড, জন্ম নিবন্ধন, ভি, জিএফ কার্ড, বয়স্ক ভাতা, শিশু ভাতা, বিধবা ভাতা, শান্তিপূর্ণ ভাবে আমাদের মাঝে বণ্টন করেন। এ সকল বিষয় নিয়ে আমাদেরকে কোন হয়রানীর মুখে পড়তে হয় না। আমাদের সুখে দুঃখে সবসময়ই পাশে থাকেন তিনি। তার মত যোগ্য চেয়ারম্যান আমাদের ইউনিয়ন পরিষদে পেয়ে আমরা সত্যিই গর্ববোধ করছি।

ইউনিয়নের একাধিক ব্যক্তি চেয়ারম্যানের উন্নয়ন বিষয়ে বলেন, তিনি চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পরে আমরা এই ইউনিয়ন পরিষদ নিয়ে এখন গর্ববোধ করি।

তার দুর্দশীতার উন্নয়নেরে বিষয়ে জানতে ১১ নং গণিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের মুখোমুখি হলে তিনি সংবাদ চলমানকে বলেন, আমার লক্ষ্য একটাই আমি জনগণকে সাথে নিয়ে এই ইউনিয়ন পরিষদকে মডেল ইউনিয়ন পরিষদ হিসেবে গড়ে তুলতে চাই। জনগণের ভালোবাসা পেয়ে উৎসাহ উদ্দীপনা নিয়ে কাজ করতে চাই। তার পাশাপাশি জনগণকে সাথে নিয়ে এই এলাকাকে মাদকমুক্ত এলাকা হিসেবে গড়ে তুলতে আমার অগাধ প্রচেষ্টা।

তিনি আরো বলেন, এই অঞ্চলের মানুষ অত্যন্ত শান্তি প্রিয় তাদের সুখে দুঃখে পাশে দাঁড়ালে তারা অবশ্যই তাকে ইউনিয়নের গার্জিয়ান হিসাবে মনোনীত করবেন বলেও আমি মনে করি। সব শেষে ইউনিয়ন বাসীর ভালোবাসা প্রার্থনা করেন তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button