দূর্গাপুররাজশাহীরাজশাহী সংবাদ

দূর্গাপুরে দিন ব্যাপী ৪৪ তম জাতীয় প্রযুক্তি বিজ্ঞান সভা অনুষ্ঠিত 

দূর্গাপুর প্রতিনিধিঃ

রাজশাহী দূর্গাপুর উপজেলায় দিন ব্যাপী ৪৪ তম জাতীয় প্রযুক্তি  মন্ত্রণালয়ের পৃষ্ঠপোষকতায় জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উপলক্ষে বিজ্ঞান মেলা, কুইজ প্রতিযোগিতা, আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকাল ১০.৩০ মিনিটে উপজেলা প্রশাসনের অয়োজনে উপজেলা পরিষদ মাঠে এ মেলার উদ্বোধন করা হয়েছে।

দূর্গাপুর উপজেলার  প্রায় ২০ টি শিক্ষা প্রতিষ্ঠান বিজ্ঞান ও প্রযুক্তি মেলায় অংশ গ্রহন করার কোমলমতি শিক্ষার্থীরা মেলায় নিজেদের উদ্ভাবিত প্রযুক্তি প্রদর্শন করে। উপস্থাপিত প্রকল্প গুলো মূল্যায়ন করে জুনিয়র, সিনিয়র ও বিশেষ গ্রুপের বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। 

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  মাননীয় সংসদ সদস্য দূর্গাপুর ৫ আসনের এমপি জনাব প্রফেসর ডা: মো: মুনসুর রহমান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম ।সভাপতিত্বে ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার  সোহেল রানা,   

উপজেলা শিক্ষা অফিসার মোখলেসুর রহমান, অধ্যক্ষ আঃ রব দূর্গাপুর মহিলা ডিগ্রি কলেজ, রাক্তিবুল ইসলাম  প্রধান শিক্ষক সিংগা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং বিভিন্ন দপ্তরের কর্মকর্তা শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষার্থীসহ বিভিন্ন স্থরের ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button