বিনোদন

সুশান্তের মরদেহ কাটার সময় মর্গে ছিলেন রিয়া

সংবাদ চলমান ডেস্কঃ

ভারতীয় সংবাদমাধ্যম থেকে জানা যায় সুশান্তের মরদেহ কাটার সময় মর্গে তার মরদেহের পাশে দাঁড়িয়ে ছিলেন রিয়া চক্রবর্তী। সম্প্রতি এমনই একটি কথা সামাজিক মাধ্যমে প্রকাশ পেয়েছে।  এর পরই সামাজিকমাধ্যমে বিভিন্ন প্রশ্ন ঘুরে বেড়াচ্ছে। কে বা কারা তাকে মর্গে ঢুকতে দিল? কেন ৪৫ মিনিট সেখানে তিনি ছিলেন? ঠিক কী করছিলেন?

সুশান্তের মৃত্যুর পরের দিন অর্থাৎ ১৫ জুন মুম্বাইয়ের কুপার হাসপাতালের মর্গে দুই ব্যক্তির সঙ্গে ‘অনধিকার’ প্রবেশ করেছিলেন রিয়া চক্রবর্তী।

সুপ্রিম কোর্টের রায়ে সুশান্ত-মৃত্যু তদন্তের ভার সিবিআই-এর হাতে আসার পরেই ভারতীয় সংবাদমাধ্যম ‘টাইমস নাউ’ থেকে এই নতুন তথ্য ফাঁস।

জানা গেছে, সাদা পোশাকে মাথা থেকে মুখ ঢেকে, একজন পুরুষ আর একজন সাদা পোশাকের মুখ বাঁধা নারীর সঙ্গে দাঁড়িয়ে আছেন রিয়া।

নেটিজনরা বলছেন, রিয়ার সঙ্গের পুরুষটি হয় স্যামুয়েল মিরান্ডা নয়, তার ভাই শৌভিক চক্রবর্তী। আর রিয়ার পাশের মেয়েটি নেটাগরিকদের মতে শ্রুতি মোদী। তবে নিশ্চিত হয়ে কিছু বলা যাচ্ছে না।

তবে প্রশ্ন উঠেছে, কেনো ১৫ জুন রিয়া কুপার হাসপাতালের মর্গে গেলেন? নিয়ম অনুসারে পুলিশের উপস্থিতিতেই, মৃত ব্যক্তির পরিবারের অনুমতি নিয়ে সেই পরিবারের লোক থাকার কথা। রিয়ার ক্ষেত্রে তো তেমন কোনো কিছুই হয়নি। তিনি কি মুম্বাই পুলিশের অনুমতি নিয়েছিলেন? এ বিষয় কি পুলিশ কিছু জানে? সুশান্তের পরিবারের বাইরের লোক রিয়া, তিনি কিভাবে মর্গে প্রবেশ করলেন? শুধু তাই নয়, ৪৫ মিনিট সেখানে উপস্থিত থেকে তিনি সুশান্তের পোস্টমর্টেমের কোনো বিশেষ তথ্যকে কি সরিয়ে দিলেন? এই প্রশ্ন ভাবাচ্ছে গোটা ভারতবর্ষকে বলে জানা গেছে!

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button