বিনোদন

স্তন ক্যানসারে আক্রান্ত শাহরুখের নায়িকা

বিনোদন ডেস্কঃ

স্তন ক্যানসারে আক্রান্ত হয়েছেন শাহরুখ খানের বিপরীতে ‘পরদেশ’ ছবির অভিনেত্রী মাহিমা চৌধুরী।

১৯৯৭ সালে বলিউড কিং শাহরুখ খানের বিপরীতে ‘পরদেশ’ ছবির মাধ্যমে বলিউডে যাত্রা শুরু এই নায়িকা।এরপর ‘ডাগ’, ‘ধাড়কান’, ‘দিল হ্যায় তুমহারা’ থেকে ‘দিল কেয়া করে’ ও ‘লজ্জা’তে তার অভিনয় ছিলো প্রশংসিত। সেই মাহিমাকে এখন আর দেখা যায় না বলিউডের কোথাও। 

জানা গেলো, সেই নায়িকায় আক্রান্ত হয়েছেন স্তন ক্যানসারে। সম্প্রতি অভিনেতা অনুপম খের ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে খবরটি জানান। এই অভিনেতা একটি ভিডিও ক্লিপ প্রকাশ করেছেন। এতে জানান, প্রায় এক মাস আগে মাহিমার সঙ্গে তার কথা হয়েছিল। তখনই এই অভিনেত্রীর ক্যানসারে আক্রান্ত হওয়ার খবর জানতে পারেন তিনি।

ভিডিওতে মাহিমা জানান, অনুপম খের তাকে সিনেমায় অভিনয়ের জন্য প্রস্তাব দিয়েছিলেন। এর আগে ওয়েব সিরিজ ও অন্য সিনেমার প্রস্তাবও পেয়েছিলেন। কিন্তু ফিরিয়ে দিতে বাধ্য হয়েছেন কারণ ক্যানসার আক্রান্ত হওয়ার পর তার মাথায় এখন চুল নেই। আর নকল চুল পরে তিনি অভিনয় করতে চান না। মাহিমার দেওয়া তথ্যমতে, তার ক্যানসারের কোনো উপসর্গ ছিল না। রুটিন চেকআপ করাতে গিয়ে এটি ধরা পড়ে।

ইনস্টাগ্রামের ওই পোস্টে মাহিমার প্রশংসা করেন অনুপম খের। পাশাপাশি এই অভিনেত্রীর জন্য প্রার্থনা করতে ভক্তদের অনুরোধ করেন তিনি। পাশাপাশি মাহিমাকে নিয়ে কাজ করার জন্য পরিচালক ও প্রযোজকদের অনুরোধ করেছেন বর্ষীয়ান এই অভিনেতা।

মাহিমা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘ডার্ক চকলেট’। ২০১৬ সালে মুক্তি পায় ছবিটি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button