বিনোদন

নাসির এর প্রেমিকাকে বিয়ে করলেন ইলিয়াস

বিনোদন ডেস্কঃ

সবারই চেনা মুখ ও আলোচিত বাংলাদেশ ক্রিকেট দলের খেলোয়ার নাসির হোসেনের সাবেক প্রেমিকা ও মডেল-অভিনেত্রী হিসেবে পরিচিত সুবাহ শাহ হুমায়রাকে বিয়ে করেছেন গায়ক ইলিয়াস হোসাইন। গত (১ ডিসেম্বর) পারিবারিক আয়োজনে তারা বিবাহবন্ধনে আবন্ধ হন। তবেএটি সুবাহর প্রথম বিয়ে হলেও ইলিয়াসের তৃতীয় বিয়ে।

জানা গেছে, প্রথমে যুক্তরাষ্ট্র প্রবাসী বাংলাদেশি শিক্ষার্থী নিশাত আলমকে বিয়ে করেন ইলিয়াস। সে সময় নিশাত মেডিকেল সায়েন্সের তৃতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন। নিশাতের সঙ্গে বিচ্ছেদের পর কারিনকে বিয়ে করেন এই গায়ক। কারিন সুইডেনের স্টোকহোমে থাকেন। তবে দ্বিতীয় স্ত্রী কারিনকে ডিভোর্স দিয়েছেন কি না, সে বিষয়ে এখনো জানা যায়নি। আপাতত তৃতীয় স্ত্রী সুবাহর সঙ্গে রাজধানীর বনানীতে চুটিয়ে সংসার করছেন গায়ক ইলিয়াস।

তবে এই তৃতীয় বিয়ে প্রসঙ্গে ইলিয়াস গণমাধ্যমকে জানান, গত ১ ডিসেম্বর আমাদের বিয়ে হয়েছে। তার আগে আমাদের প্রেমের সম্পর্ক ছিল। আমাদের প্রেমের পরিণতি দেওয়ার জন্য বিয়ে করেছি।

এর আগে কক্সবাজারের একটি হোটেলে অবস্থান করার ছবি প্রকাশ করেন সুবাহ। সেই ছবি সম্পর্কে সুবাহ ফেসবুকে লিখেছিলেন, শুটিং টাইম। তবে খোঁজ নিয়ে জানা গেছে, সুবাহ ও ইলিয়াসের একত্রে কোনো শুটিংয়ের কাজ হয়নি। বিজয় দিবস উপলক্ষে একসঙ্গে ঘুরতে বের হয়েছিলেন সুবাহ-ইলিয়াস। সে সময় তোলা কিছু ছবি ফেসবুকে পোস্ট করে নবাগত এই নায়িকা লিখেছেন, এখন আমাদের বিজয় দিবস। তার এমন পোস্টের পরই দ্রুত ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায় সুবাহ-ইলিয়াসের প্রেমের গুঞ্জন। দ্।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button