বিনোদন

চলতি বছরে সংসার বিচ্ছেদ হলো ঢালিউডের দুই নায়িকার

সংবাদ চলমান ডেস্কঃ

বিশ্বজুড়ে এই মহামারির কারণে ২০২০ সালে বিশ্বের সবাই এক প্রকার ঘরবন্দিজিবন কাটাচ্ছেন। শোবিজ জগতের সবাইও এসময় ছিলেন ঘরবন্দি। শুটিংও ছিল বন্ধ। তাইতো তারকারা সবাই ঘরে থেকে পরিবারকে সময় দিয়েছেন। দীর্ঘদিন পরিবারের সঙ্গে সময় কাটানোর ফলে বেশিরভাগ তারকাদেরই পারিবারিক বন্ধন আরো দৃঢ় হয়েছে।

অন্যদিকে সবাই যে এমন সৌভাগ্যবান হয়েছেন এমনটা নয়। ২০২০ সালে চলতি মহামারির মধ্যে সংসার ভেঙ্গেছে অনেকেরই। যদিও গত কয়েক বছরের তুলনায় এবার চলচ্চিত্র অঙ্গনে বিবাহ বিচ্ছেদের সংখ্যা কম।

চলতি বছর সবচেয়ে আলোচিত বিবাহ বিচ্ছেদ শাবনূর-অনিক দম্পতির। বছরের শুরুতেই স্বামী অনিক মাহমুদকে তালাক দেন জনপ্রিয় চিত্রনায়িকা শাবনূর। ২০২০ সালের ২৬ জানুয়ারি সম্পর্কচ্ছেদ করেন শাবনূর। তালাকের নোটিশ স্বামীর ঠিকানায় পাঠান ৪ ফেব্রুয়ারি। চলতি বছর মার্চে বিষয়টি নিয়ে বেশ আলোচনা-সমালোচনা শুরু হয় বিভিন্ন মাধ্যমে। শাবনূর ও অনিক দুজনই পাল্টাপাল্টি অভিযোগ করেছেন।

শাবনূরের অভিযোগ- স্বামী অনিক মাদকাসক্ত। রাত-বিরাতে মাতাল হয়ে বাসায় ফেরেন। শাবনূরকে নির্যাতন করেন। স্ত্রী-সন্তানের প্রতি দায়িত্বও পালন করেন না। বিরক্ত হয়েই তার কাছ থেকে বিচ্ছেদ চেয়েছেন দেশিয় সিনেমার দর্শকপ্রিয় এ নায়িকা।

এরপর চলচ্চিত্রে কয়েকজনের বিয়ে ভাঙার গুঞ্জন শোনা গেলেও এর সত্যতা পাওয়া যায়নি। এদিকে বছরের শেষের দিকে এসে চিত্রনায়িকা মুনমুনের সংসার ভাঙার খবর প্রকাশ্যে আসে। চলতি বছর সেপ্টেম্বর মাসে তার বিচ্ছেদের খবর শোনা যায়।

নব্বইয়ের দশকের চাহিদাসম্পন্ন নায়িকা মুনমুন ব্যক্তিগত জীবনে মীর মোশাররফ হোসেন রোবেনের সঙ্গে প্রেমে জড়ান। প্রেম পরিণয়ে গড়ায়। তাদের সংসারে রয়েছে দুই সন্তান। কিন্তু তাদের এই ভালোবাসার সংসার এক যুগ পার না হতেই ভেঙে যায়। চলতি বছরের কোরবানির ঈদের পরদিন এই দম্পতির তালাক কার্যকর হয়। স্বামী মীর মোশাররফ হোসেন রোবেনের নির্যাতন ও স্বার্থপরতার শিকার হয়ে তাকে তালাক দিয়েছেন বলে জানান নায়িকা মুনমুন।

মুনমুন চলচ্চিত্রে কাজের পাশাপাশি নিয়মিত স্টেজ শো করতেন। স্টেজ শো করতে গিয়ে পরিচয় হয় রোবেনের সঙ্গে। ২০১০ সালে তারা বিয়ে করেন। এটি ছিল তার দ্বিতীয় বিয়ে বলে জানা যায়।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button