বিনোদন

দেশে ফিরেই ভুল ইংরেজি বলছেন শাকিব খান

বিনোদন ডেস্কঃ

দীর্ঘ ৯ মাস আমেরিকায় থাকার পর দেশের মাটিতে পা রেখেছেন ঢালিউডের সুপারস্টার শাকিব খান। দেশে ফিরেই নানা আলোচনার জন্ম দিয়েছেন তিনি। এমনকি ভুল ইংরেজি উচ্চারণ করে সমালোচিতও হয়েছেন তিনি।

গতকাল ১৭ আগস্ট বুধবার দুপুর ১২টা ৩৮ মিনিতে দেশের মাটিতে পা রাখেন তিনি। দেড়টায় শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বের হলে তাকে ঘিরে ধরেন অপেক্ষমাণ শাকিবভক্ত ও সাংবাদিকরা।

শাকিব ফিরছিলেন এসময় একজন সংবাদকর্মী মাইক্রোফোন এগিয়ে গিয়ে তার দেশে ফেরার অনুভূতি জানতে চান। এ সময় শাকিব গাড়ির জানালা দিয়ে মুখ বাড়িয়ে বলেন, ‘আমি খুব এক্সাইটমেন্ট।যেটা পুরোটায় ভুল ইংরেজি।

৯ মাস আমেরিকায় থাকার পরেও এই ভুল ইংরেজি নেটিজেনরা মানতে পারছেন না। এই অংশের ভিডিও সামাজিকমাধ্যমে ছড়িয়ে পড়েছে। রীতিমতো সমালোচনা করছেন শাকিবের। তাদের প্রশ্ন, এত দিন ধরে যুক্তরাষ্ট্র থেকে ফিরেই ভুল ইংরেজি?

এসময় ভক্তদের শাকিব খান বলেন, ‘আপনারা সবাই যে আমাকে এতো মিস করেছেন, ভালো বেসেছেন, আমি সত্যিই মুগ্ধ। আমিও আপনাদের এতো দিন ভীষণ মিস করেছি। আমি বিমানে উঠে কিছুক্ষণ পর পর এয়ার হোস্টেসকে জিজ্ঞেস করছিলাম, আর কতক্ষণ লাগবে। আমি নিজেও আপনাদের সঙ্গে দেখা করার জন্য অস্থির হয়ে ছিলাম।’

এর আগে শাকিব খানের পথ চেয়ে বিমানবন্দরে বুধবার সকাল থেকেই ভিড় করেন অসংখ্য শুভাকাঙ্ক্ষী। এসময় তাদের হাতের ব্যানার-ফেস্টুনে ছিল শাকিব-বন্দনা। এই অভিনেতাও বিমানবন্দর রোডে ভক্তদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন। ফুল ছিটিয়ে তাকে শুভেচ্ছা জানান ভক্তরা।

শুধু তাই নয়, ছাদ খোলা গাড়ি থেকে সবাইকে হাত নেড়ে উড়ন্ত চুমু ছুড়ে দেন শাকিব। ভক্তদের সঙ্গে সেলফি তোলেন, এবং ভক্তদের নিয়ে নিজেই ভিডিও করেন এই সুপারস্টার শাকিব খান।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button