বিনোদনসংবাদ সারাদেশ

চলমান শুটিং করে বাধ্য হয়ে সিনেমা বাদ দিলেন তৃষ্ণা

বিনোদন ডেস্কঃ

রাজধানীর রামপুরায় একটি হোটেলে গত বুধবার জাঁকজমকপূর্ণ আয়োজনে কথা দিলাম চলচ্চিত্রের শুভ মহরত অনুষ্ঠিত হয়েছিল। মহরতের পরে চারদিন শুটিং করার পরে নায়িকা ও পরিচালককে বাদ দেয়া হয়েছে। তবে নায়িকা দাবি করছেন বিশৃঙ্খলভাবে শুটিঙের কারণে তিনি সিনেমাটি ছেড়ে দিতে বাধ্য হয়েছেন। কথা দিলাম নামের চলচ্চিত্রে কেন্দ্রীয় চরিত্রে ছিলেন জামশেদ শামীম ও এস কে তৃষ্ণা।

জসিম উদ্দীন আকাশের কাহিনি অবলম্বনে চলচ্চিত্রটি পরিচালনা করছিলেন ইভান মল্লিক। কিন্তু প্রযোজককে দেয়া কথা রাখতে পারেননি তাই নায়িকা তৃষ্ণা ও পরিচালক ইভান মল্লিককে সিনেমা থেকে বাদ দেয়া হয়েছে। কেন এই বিষয়ে সুপষ্ট কারণ জানাননি প্রযোজক জসিম উদ্দিন। বাদ দেয়ার কারণ প্রসঙ্গে বলেন, তাদের বাদ দেয়ার অনেক কারণ আছে। তাকে নিয়ে কাজ করলে আমার সিনেমা থেকে দর্শক কিছু শিখতে পারবে না বলে আমি মনে করি। ইভান মল্লিক নিজেই তার অক্ষমতা জন্য দলিলে লিখিত দিয়ে সিনেমা থেকে সরে গেছেন । তাকে ও বাদ অনেক কারন রয়েছে । আমার সাথে কাজ করতে পারবে না এটুকুই।

এখন যারা কাজ করছে তারা যেন সুন্দর ভাবে আমার কাজটি শেষ করে এটুকু চাওয়া আমার। এই সিনেমার জন্য যত টাকা লাগে আমি খরচ করবো।নায়িকা তৃষ্ণাকে বাদ দেওয়া প্রসঙ্গে জসিম উদ্দিন বলেন, তার আচার-আচরণ ভালো না। আমার ভালো লাগেনি। কথাবার্তা ভালো না। জানি না সে ভবিষ্যতে ভালো করতে পারবে কি না। তবে তার জন্য আমার শুভ কামনা থাকবে।তবে তৃষ্ণা কালের কণ্ঠকে বলেন, চারদিন শুটিং করেছি। তাদের শুটিং সিস্টেম একদম ভালো না। রাতভর বশুটিং চলে। টানা তিন দিন ঘুমাতে পারিনি। এভাবে তো চলতে পারে না। এক শুটিং হাউজ থেকে প্যাক আপ করে আরেক শুটিং হাউজে। বিশ্রামের সুযোগ নেই। শুটিং করার সিস্টেমে নানা বিশৃঙ্খলা ছিল। যার কারণে আমি সিনেমাটি ছেড়ে দিয়েছি।

প্রযোজকের বক্তব্যের প্রেক্ষিতে এই উঠতি নায়িকা বলেন, সিনেমা সংশ্লিষ্টরা আমাকে নানাভাবে আইনি ভয়ভীতি দেখানোর চেষ্টা করে কিন্তু আইনি ভয় দেখিয়ে তো লাভ নেই। আমাকে যখন সাইন করানো হয় তখন যে পরিচালকের অধীনে কাজ করার কথা ছিল তাকে তো আগেই বাদ দেওয়া হয়েছিল। যে কারণে তারা আইনি প্রক্রিয়ায় এ গোতে পারবে না। এখন কথা দিলাম ছবিটি পরিচালনা করবেন জি স্বাধীন। নায়ক জামশেদ শামীমের সাথে জুটি বাঁধবেন দর্শক জনপ্রিয় চিত্রনায়িকা কেয়া। এছাড়াও ছবিতে আরো অভিনয় করছেন সমু চৌধুরী, জ্যাকি আলমগীর, কাজল, শেখ স্বপ্না, পরাগ বিশ্বাসসহ আরও অনেকে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button