বিনোদন

৪৫ বছর বয়সে আবারো মা হলেন শিল্পা শেঠি

সংবাদ চলমান ডেস্কঃ

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী যিনি ধরে রেখেছেন নিজের সৌন্দর্য, যার বয়স বাড়ছে শুধুমাত্র ক্যালেন্ডারেই। তিনি আর কেউ না তিনি হলেন শিল্পা শেটি। সম্প্রতি তিনি দ্বিতীয় সন্তানের মা হলেন। চলতি বছরের ফেব্রুয়ারিতে মেয়ে সামিশার জন্মের কথা নিজেই জানান শিল্পা শেঠি। সারোগেসির মাধ্যমে সামিশার জন্ম।

‘নো ফিল্টার উইথ নেহা’ শিরোনামের একটি শোতে এসে দ্বিতীয়বার মাতৃত্ব নিয়ে খোলামেলা কথা বলেন শিল্পা। ৪৫ বছরে এসে মা হওয়া খুবই সাহসী একটা পদক্ষেপ বলে মনে করেন অভিনেত্রী।

শিল্পা শেঠির কথায়, আমার মনে হয়ে ইয়োগা আমার জীবনে গত ১০ বছরে অনেক কিছুরই পরিবর্তন এনেছে। প্রথমবার আমি যখন মা হয়েছিলাম, তখন অনেকটাই ভয় পেয়েছিলাম। তবে দ্বিতীয়বার আমার কাছে বিষয়টা অনেকটাই সহজ হয়ে গেছে। আমার সাহস আছে বলতে পারো। এখন আমি ৪৫, আর আমার মেয়ের বয়স যখন ৫ বছর হবে, তখন আমি ৫০ এ পা দেব।”

শিল্পার কথায়, লোকে আমাকে নিয়ে কী আলোচনা করছে, আমি সেটা পাত্তাও দিই না। কারণ, এটা একান্তই আমার বিষয়, তাদের নয়। আমি শুধু একজন ভালো মা হওয়ার চেষ্টা করি। আমার বাবা-মা আমাকে যেভাবে বড় করেছেন, সেটা আমার সন্তানরাও জানুক, এটাই চাই। পার্থক্য এটাই আমি ছোট্ট একটা বাড়িতে বড় হয়েছি, তবে ভালোবাসা কম ছিলো না বলে জানিয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো পড়ুন
Close
Back to top button