বিনোদন

এবার মুখোমুখি হলেন সুশান্ত সিংয়ের ২প্রেমিকা

বিনোদন ডেস্কঃ

বলিউডের খুব চেনা মুখ প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের সঙ্গে প্রেমে জড়িয়েছিলেন অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে ও কৃতি স্যানন। সুশান্তের সঙ্গে তাদের প্রেমের সম্পর্ক বারবার মিডিয়াতে চর্চিত হয়েছে।

পরিবার স্বজন ও হাজারো ভক্তদের কাঁদিয়ে পরপারে চলে গেছেন সুশান্ত সিং । কিন্তু নিজেদের নতুন প্রেম ও ক্যারিয়ার নিয়ে ব্যস্ত তার প্রেমিকারা। সম্প্রতি প্রথমবারের মত মুখোমুখি হলেন অঙ্কিতা লোখান্ডে ও কৃতি স্যানন। আর সেই মুহূর্তের একটি ভিডিও ভাইরাল হয়েছে।

জানা গেছে, এর আগে কখনোই সুশান্তের দুই সাবেক প্রেমিকাকে একসঙ্গে দেখা যায়নি। কিন্তু হঠাৎ রাস্তায় তারা মুখোমুখি হন। এরপর যা ঘটল তা ক্যামেরাবন্দি করলেন পাপারাজ্জিরা।

কৃতি এ মুহূর্তে তার আসন্ন ছবি বচ্চন পান্ডে-র প্রচার নিয়ে ব্যস্ত। সেই সূত্রেই মুম্বাইয়ের ফিল্ম সিটিতে এসেছিলেন তিনি। তখনই দেখা অঙ্কিতা ও তার স্বামী ভিকি জৈনের সঙ্গে। মুখোমুখি হতেই অঙ্কিতা সৌজন্য বজায় রাখলেন। সাড়া দিলেন কৃতিও।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, অঙ্কিতাই কৃতির দিকে এগিয়ে গিয়ে কুশল জানতে চাইলেন। দুজনে আলিঙ্গনও করলেন। অঙ্কিতার বর ভিকিও কৃতিকে জিজ্ঞাসা করলেন, কেমন আছেন। কিন্তু সবটাই খুব অল্প সময়ের জন্য। তারপরে যে যার রাস্তায় এগিয়ে গেলেন।

দুই নায়িকাই সৌজন্য বজায় রাখলেও ভক্তরা মনে করছেন, এ ভিডিও খুবই অস্বস্তিকর। দুজনেই ক্যামেরার খাতিরেই শুধু পরস্পরের সঙ্গে কথা বললেন, আবার দ্রুত এগিয়েও গেলেন। মুহূর্তে ভাইরাল হয়েছে এ ভিডিও। আলোচনাও হচ্ছে এ ভিডিও নিয়ে। কেউ কেউ আবার বলছেন, কৃতি সানন নাকি কথাই বলতে চাননি তাদের সঙ্গে।

উল্লেখ্য, টেলিভিশন ধারাবাহিক পবিত্র রিশতার সময় থেকে সম্পর্কে জড়ান সুশান্ত সিং ও অঙ্কিতা। ছয় বছর একসঙ্গে সম্পর্কে থাকার পরে হয় বিচ্ছেদ। তখন সুশান্ত বড় পর্দার নায়ক। সেই সময়ে রাবতা ছবিতে কৃতির সঙ্গে অভিনয় করছিলেন সুশান্ত। সেই ছবি করার সময়ে কৃতির সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন প্রয়াত অভিনেতা সুশান্ত সিং। তবে তারা কখনোই সম্পর্ক প্রকাশ্যে আনেননি। সেই সম্পর্কও স্থায়ী হয়নি। সর্বশেষ রিয়া চক্রবর্তীর সঙ্গে সম্পর্কে জড়ান সুশান্ত।এবং সেই সম্পর্ক থাকা সময়ে ২০২০-র ১৪ জুন মৃত্যু হয় সুশান্তের।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button