বিনোদনসারাদেশ

নিউইয়র্কে প্রিয়াঙ্কার এক টুকরো হৃদয়

বিনোদন ডেস্কঃ

প্রিয়াঙ্কা চোপড়া জোনাসের স্বপ্নতালিকার আরেকটি পূরণ হলো। যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক সিটিতে চালু হলো ভারতীয় রেস্তোরাঁ সোনা। বেশ আগেই প্রিয়াঙ্কা জানিয়েছিলেন, নিউইয়র্কে তিনি একটি রেস্তোরাঁ খুলবেন, যেখানে ভারতীয় ও নিজের পছন্দের সব খাবার পাওয়া যাবে।

আজ ২৭ জুন রোববার সামাজিক যোগাযোগ মাধ্যমে রেস্তোরাঁটির বেশ কিছু ছবি শেয়ার করেছেন প্রিয়াঙ্কা। প্রিয়াঙ্কা আগেই জানিয়েছিলেন, শৈশবে যেসব খাবার খেয়ে বড় হয়েছেন এবং এখনো খেতে ভালোবাসেন, সেসব খাবারেরই একটি রেস্তোরাঁ খুলবেন তিনি। প্রিয়াঙ্কা বলেন, তিন বছরের পরিকল্পনা এত দিনে বাস্তবায়িত হয়েছে, এখনো আমি এটা বিশ্বাস করতে পারছি না। যেসব রাঁধুনি আমার এই স্বপ্ন সফল করেছেন।

সেখানে গিয়ে দেখি, আমার নামে রাখা ব্যক্তিগত ডাইনিংয়ের ঘরটা খুব সুন্দর করে সাজানো হয়েছে। সেখানে রয়েছে ভারতীয় শিল্পীদের শিল্পকর্ম , মজার মজার সব খাবার ও পানীয়। এখানে যাঁরা আসবেন, তাঁদের অভিজ্ঞতা হবে একেবারেই অন্য রকম। এটা যেন নিউইয়র্কের অন্তরের মাঝখানে আমার হৃদয়ের একটি টুকরো। সোনার কিছু ছবি শেয়ার করেছেন প্রিয়াঙ্কা। তাঁকে পানিপুরি চাখতে দেখা যাচ্ছে। নিজের রেস্তোরাঁর ভেতর মিমিজ ডাইনিংয়ে বসেও ছবি তুলেছেন প্রিয়াঙ্কা।

প্রিয়াঙ্কা বলেন, নিউইয়র্কের লোকেরা যাতে সাধারণ ভারতীয় খাবারগুলো খেতে পারে, সে জন্য রেস্তোরাঁটি তৈরি করা । খাবারগুলোর প্রতি আমার ভালোবাসা আছে বলেই এগুলো আমি সবাইকে খাওয়াতে চেয়েছি। হোয়াইট টাইগার দিয়ে ইতিমধ্যে ওটিটি প্লাটফর্মে অভিষেক হয়ে গেছে প্রিয়াঙ্কার। সামনে তাঁকে দেখা যাবে, ম্যাট্রিক্স ফোর–এ । মুক্তির অপেক্ষায় আছে মার্কিন টিভি সিরিজ সিটাডেল ও হলিউডের রোমান্টিক সিনেমা টেক্সট ফর ইউ ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button