বিনোদনসারাদেশ

এবার ঈদে নাটক করবেন না পূর্ণিমা

বিনোদন ডেস্কঃ

করোনার কারণে হাতে সিনেমার কাজ কম। বিশেষ দিনের জন্য দুএকটি নাটক বা টেলিছবিতে কাজ করেন, এই ঈদেও দুএকটি নাটকে কাজ করার কথা ছিল, কিন্তু করছেন না পূর্ণিমা।

পূর্ণিমা বলেন, আগামী জুলাইয়ের শুরুতেই আমার মেয়ে আরশিয়া উমাইজাকে নিয়ে দেশের বাইরে যাচ্ছি । তাছাড়া করোনার কারণে প্রায় দুই বছর তেমন কোথাও যাওয়া হয়নি। ১৫ দিনের জন্য নিউইয়র্কে ঘুরতে যাচ্ছি। সেখানে আত্মীয়স্বজন আছে। তাঁদের সঙ্গে সময় কাটাব। ঈদের আগেই চলে আসব অবশ্য। তত দিনে ঈদের নাটকের শুটিং করার মতো সময় হাতে পাব না। কথায় কথায় একটি আনন্দের খবরও দিলেন পূর্ণিমা। কয়দিন আগে ভোটে নিউইয়র্ক সিটির একজন কাউন্সিলর নির্বাচিত হয়েছেন তাঁর ফুফাতো বোন শাহানা হানিফ। বিপুল ভোটে সে জিতেছে। হানিফ শুধু আমাদের পরিবার নয়, বরং পুরো দেশের জন্যই এটি গর্বের বিষয়।

যুক্তরাষ্ট্রে তার সঙ্গে বাড়তি আনন্দের সময় কাটবে এবার বরল পূর্ণিমা। এই অভিনেত্রী জানালেন, মা–বাবার সঙ্গে নিউইয়র্কে থাকেন শাহানা হানিফ, ওখানেই তাঁর জন্ম। দীর্ঘদিন নিউইয়র্ক সিটি মেয়রের সঙ্গে থেকে নানা ধরনের সামাজিক কাজ করে আসছিলেন। পূর্ণিমার হাতে বর্তমানে নতুন কোনো সিনেমার কাজ নেই। তবে আগে শুরু করা জ্যাম ও গাঙচিল নামে দুটি সিনেমার শুটিং বন্ধ হয়েগেছিলো। তিনি জানান, জ্যাম এর ৩০ শতাংশ আর গাঙচিলএর ২০ শতাংশ কাজ বাকি। পূর্ণিমা বলেন, গাঙচিল এর কাজ আগেই শেষ হয়ে যেত। একটা গানের জন্য আটকে আছে। গানটিতে ৮০ জন শিল্পীর অভিনয় করার কথা। নদীর পাড়ে শুটিং। কিন্তু করোনার কারণে এত শিল্পী নিয়ে শুটিংয়ের অনুমতি মিলছে না। এ জন্য অপেক্ষা করছি।

এরই মধ্যে স্ট্রিমিং প্ল্যাটফর্ম চরকির জন্য মুন্সিগিরি নামে একটি ওয়েব ফিল্মে অভিনয় করেছেন পূর্ণিমা। পরিচালক অমিতাভ রেজা। ওয়েবে এটাই তাঁর প্রথম কাজ। এখন থেকে ভালো গল্পে ও ভালো পরিচালকের সঙ্গে ওয়েব সিরিজ বা ফিল্মে কাজের আগ্রহের কথা জানান পূর্ণিমা। এখন তো বাণিজ্যিক সিনেমার অবস্থা ভালো নয়। কাজও কম। তাই মুন্সিগিরির মতো ভালো গল্পের কাজের আগ্রহ আছে। পেলে নিয়মিত করব। নাটকে না থাকলেও ঈদে পূর্ণিমার আলো নামের সেলিব্রিটি ধারাবাহিকের একটি পর্বে দেখা যেতে পারে।

পূর্ণিমা জানান, অনুষ্ঠানটি দেশ টিভিতে সপ্তাহে এক পর্ব করে প্রচার শুরু হয়। এ পর্যন্ত ১২ পর্ব শুটিং হয়েছে। বাইরে যাওয়ার আগে আরও ছয়টি পর্ব শুটিং করবেন বলে জানান তিনি ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button