সংবাদ সারাদেশসারাদেশ

বরিশালে গভীর রাতে ঘরে ঢুকে স্ত্রীকে গলা কেটে হত্যা করে দুর্বৃত্তরা

বরিশাল প্রতিনিধিঃ

সোমবার রাত ১টায় মিলন খানের ঘরের দরজা ভেঙে ঢুকে অস্ত্রের মুখে পরিবারের সকলকে জিম্মি করে ৬ দুর্বৃত্ত। এক পর্যায়ে তারা মিলনের স্ত্রী মারুফাকে কুপিয়ে এবং গলাকেটে হত্যা করেন।

শুধু তাই নয়, মিলনকে হাত পা বেঁধে কুপিয়ে জখম করে। এরপর মারুফার ভাতিজি জুয়েনা আক্তারকে মারধর করেন। পরে নিহত মারুফার শিশু ছেলে মিরাজ খান প্রতিবেশীদের ঘরে গিয়ে বিষয়টি জানায়।

প্রতিবেশীরা লাঠি সোটা নিয়ে ঘটনাস্থলে পৌঁছার আগেই পালিয়ে যান দুর্বৃত্তরা। পরে হাত পা বাঁধা আহত মিলনকে উদ্ধার করে মেডিকেলে পাঠানো হয়। 

ঘটনাটি বরিশালের বাবুগঞ্জ উপজেলার। মঙ্গলবার সকালে মারুফার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল মর্গে পাঠিয়েছে পুলিশ। নিহত মারুফা আক্তার ওই গ্রামের মিলন খানের স্ত্রী। 

নিহতের স্বজনরা বলেন, সোমবার রাত ১টার দিকে মিলন খানের দরজা ভেঙে ঘরে ঢুকে অস্ত্রের মুখে পরিবারের সকলকে জিম্মি করে ৬ দুর্বৃত্ত। এ সময় তারা মারুফাকে কুপিয়ে এবং গলাকেটে হত্যা করে।

তার স্বামী মিলন খানকে হাত পা বেঁধে কুপিয়ে আহত করে। মারুফার ভাতিজি জুয়েনা আক্তারকে মারধর করে তারা। এ ঘটনার এক পর্যায়ে মারুফার শিশু ছেলে মিরাজ খান প্রতিবেশীদের ঘরে গিয়ে বিষয়টি বলে।

প্রতিবেশীরা লাঠি সোটা নিয়ে ঘটনাস্থলে পৌঁছার আগেই দুর্বৃত্তরা পালিয়ে যায়। এ সময় হাত পা বাঁধা অবস্থায় মিলনকে উদ্ধার করে বরিশাল শেরে বাংলা মেডিকেলে পাঠায় তারা। 

বিষয়টি নিশ্চিত করেছেন, বাকেরগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. ফরহাদ সরদার। তিনি জানান, ঘটনাটি তদন্ত করছে পুলিশ। হত্যাকারীদের গ্রেফতারে কাজ করছেন পুলিশ।   

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button