বিনোদন

আবারও এক চমক নিয়ে আসছেন শেহনাজ গিল

বিনোদন ন্ডেস্কঃ

ছোট পর্দা দিয়ে জার্নি শুরু করলেও, একের পর এক বড় পর্দার সুযোগ আসছে খ্যাত বলিউড অভিনেত্রী শেহনাজ কৌর গিল এর কাছে। বর্তমানে কাজ করছেন সালমান খানের ‘কভি ইদ কভি দিওয়ালি’ সিনেমায়। এছাড়াও তার হতে অনেকগুলো কাজ আছে।

টেলিভিশনের জনপ্রিয় রিয়েলিটি শো ‘বিগ বস’-এর ঘরে প্রতিযোগী হয়ে আসেন শেহনাজ। তারপর সিদ্ধার্থ শুক্লর সঙ্গে সম্পর্ক এবং সিদ্ধার্থের প্রয়াণ। সবমিলিয়ে আরও বেশি লাইমলাইটে চলে আসেন অভিনেত্রী। পাঞ্জাবি ছবি দিয়ে বড় পর্দার জার্নি শুরু হলেও কোনও বলিউড ছবিতে তাকে দেখা যায়নি এখনও পর্যন্ত। ভাইজানের সঙ্গে ছবি করার সুযোগের পাশাপাশি তার হাতে এলো আরও একটি প্রোজেক্ট। যেখানে বি টাউনের নামী তারকাদের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে চলেছেন অভিনেত্রী।

বিভিন্ন সূত্র অনুযায়ী জানা গিয়েছে, নতুন ছবিতে কাজের সুযোগ পেয়েছেন শেহনাজ গিল। অনিল কন্যা রিয়া কপূরের প্রযোজিত ছবিতে থাকতে চলেছেন তিনি। আরও খবর, রিয়া কপূরের স্বামী কর্ণ বুলানি তৈরি করছেন এই ছবি। 

২০১৮ সালে মুক্তি পায় রিয়া কপূরের প্রযোজিত ছবি ‘ভির দি ওয়েডিং’। সেই ছবিতে নারী কেন্দ্রিক বিভিন্ন বিষয় তুলে ধরা হয়েছিল। পাশাপাশি আধুনিক সম্পর্কও ছিল সেই ছবির মূল বিষয়। রিয়ার আগামী ছবিতেও বিষয় অনেকটা তেমনই থাকতে চলেছে বলে জানা যাচ্ছে। এই ছবিতে শেহনাজ গিল স্ক্রিন শেয়ার করবেন অনিল কপূর, ভূমি পেড়নেকরদের সঙ্গে। চলতি মাসের শেষের দিকেই শুরু হবে শ্যুটিং। ছবির নাম এখনও পর্যন্ত জানা না গেলেও, এই ছবিতে শেহনাজ গিলকে একেবারে ভিন্ন রূপে দেখতে পাওয়া যাবে বলে খবর সূত্রের। 

সালমান খানের ‘কভি ইদ কভি দিওয়ালি’ ছবি দিয়ে বড় পর্দায় আত্মপ্রকাশ হতে চলেছে শেহনাজ গিলের। অভিনেত্রীর ইতিমধ্যেই সেই ছবির শ্যুটিং শুরু করে দিয়েছেন। সলমন, শেহনাজ ছাড়াও এই ছবিতে বিভিন্ন চরিত্রে দেখা যাবে পূজা হেগড়ে, রাঘব জুয়াল, সিদ্ধার্থ নিগমকে।

সিদ্ধার্থ শুক্লর মৃত্যুর পর মারাত্মকভাবে ভেঙে পড়েন শেহনাজ গিল। সমস্ত মাধ্যম থেকে বেশ কিছুদিনের বিরতি নেন। ফিরে আসেন পঞ্জাবি ছবি ‘হসলা রাখ’’ দিয়ে। ছবিতে তার সঙ্গে দেখা যায় দিলজিৎ দোসাঞ্জ ও সোনম বাজওয়াকে। ছবিটি বক্স অফিসেও পেয়েছে সাফল্যও। 

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button