বগুড়াসংবাদ সারাদেশ

স্মার্টফোন কেনার জন্য মায়ের সাথে অপহরণের নাটক

বগুড়া প্রতিনিধিঃ

স্মার্টফোন কেনার জন্য অপহরণের নাটক সাজিয়ে মায়ের কাছে টাকা চাওয়ার অভিযোগ উঠেছে ১৬ বছর বয়সী এক কিশোরের বিরুদ্ধে। ওই কিশোর গাইবান্ধার সাদুল্ল্যাপুরের বাসিন্দা।

গতকাল বুধবার রাত আড়াইটার দিকে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে বগুড়া জেলার ডিবির ওসি আব্দুর রাজ্জাক।  তিনি জানান, ওইদিন রাতেই বগুড়ার শাজাহানপুরের বনানী বাসস্ট্যান্ড এলাকা থেকে তাকে উদ্ধার করা হয়।

পরে জিজ্ঞাসাবাদে ওই কিশোর জানায়, তার অপহরণ হয়নি। সে একটি  স্মার্টফোন কেনার জন্য অপহরণের নাটক সাজিয়েছিল। বন্ধুরা স্মার্টফোন ব্যবহার করে, তাই তারও ফোন কেনার ইচ্ছা হয়েছিল।

প্রেস বিজ্ঞপ্তিতে আরো বলা হয়েছে, সম্প্রতি ওই কিশোরের বাবা-মায়ের বিচ্ছেদ হয়। এ কারণে সে গাইবান্ধার সাদুল্ল্যাপুর উপজেলায় তার মামার বাড়িতে থেকে পড়াশোনা করতো। মঙ্গলবার সে বাড়ি থেকে বের হয়ে বাসে উঠে বগুড়ার বাঘোপাড়া আসে। সেখানে একটি চায়ের দোকানে রাত কাটায়। সকালে সেখান থেকে বগুড়া শাজাহানপুর উপজেলার বনানী বাসসট্যান্ড এলাকায় আসে ওই কিশোর। বনানী থেকে তার মাকে ফোনে বলে তাকে অপহরণ করা হয়েছে। তাকে মারধর করা হচ্ছে। মুক্তিপণ না দিলে তাকে মেরেও ফেলা হবে। মুক্তিপণ হিসেবে প্রথমে ২০ হাজার, পরে ৫০ হাজার টাকার কথা বলে সে নিজেই।

এর আগে তার নিখোঁজের বিষয়ে সাদুল্যাপুর থানায় একটি জিডি করা হয়েছিল।

বগুড়া ডিবির ওসি আব্দুর রাজ্জাক বলেন, ওই কিশোরকে অপহরণ করা হয়েছিল ভেবে আমরা দ্রুত অভিযান চালিয়ে তাকে উদ্ধার করি। কিন্তু পরে জানতে পারি সে নিজেই অপহরণের নাটক সাজায়।  স্মার্টফোন কেনার জন্যে তার মায়ের কাছ থেকে টাকা নিতে সে এ নাটক সাজায়। তাকে উদ্ধারের পর সাদুল্যাপুর থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button