পাবনা

বিয়ের প্রলোভনে দেখিয়ে সপ্তম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ

পাবনা প্রতিনিধিঃ

পাবনায় বিয়ের প্রলোভনে সপ্তম শ্রেণির ছাত্রীর সঙ্গে একাধিকবার শারীরিক সম্পর্ক। এমনকি ওই ছাত্রী এখন ৬ মাসের অন্তঃসত্ত্বা। এ ঘটনায় পাবনার আটঘরিয়ায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলার পরে অভিযুক্ত যুবককে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে উপজেলার একদন্ত ইউপির ষাটগাছা গ্রামে।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, আটঘরিয়া উপজেলার ষাটগাছা গ্রামের আব্দুল খালেকের ছেলে মিরাজুল ইসলাম পাশের বাড়ির এক মেয়ের সঙ্গে প্রথমে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। পরে প্রেমের সম্পর্কের জেরে বিয়ের প্রলোভনে তাকে একাধিকবার ধর্ষণ করা হয়েছে মর্মে অভিযোগে উল্লেখ করা হয়। বিষয়টি এলাকায় জানাজানি হলে মেয়েটি বিয়ের জন্য মিরাজুলকে প্রস্তাব দিলে সে বিয়েতে অস্বীকৃতি জানায়। পরে ৪ নভেম্বর ওই স্কুলছাত্রীর মেডিকেল রিপোর্টে থেকে জানা যায় সে ৬ মাসের অন্তঃসত্ত্বা।

আটঘরিয়া থানার ওসি আসিফ মোহাম্মদ সিদ্দিকুল ইসলাম জানান, ৬ নভেম্বর ওই ছাত্রীর বাবা মিরাজুল ইসলামের নামে আটঘরিয়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। মামলা দায়েরের পরই পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত মিরাজুলকে গ্রেফতার করে। গতকাল শুক্রবার তাকে পাবনা জেলহাজতে প্রেরণ করা হয় বলে জানিয়েছেন তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button