পাবনারাজশাহীসংবাদ সারাদেশসারাদেশ

চাটমোহরে বৃদ্ধ বাবাকে আঘাত করায় শিক্ষক ছেলে আটক

পাবনা প্রতিনিধিঃ

পাবনার চাটমোহরে বাবাকে আঘাত করায় শিক্ষক ছেলেকে আটক করেছে পুলিশ। বাবার করা মামলায় সেই ছেলে এখন পুলিশ হেফাজতে রয়েছেন।

গতকাল মঙ্গলবার রাতে মামলাটি করেন ভুক্তভোগী আতাউর রহমান। অভিযুক্ত ছেলের নাম মো. মজনুর রহমান। তিনি চাটমোহর সরকারি আরসিএন অ্যান্ড বিএসএন মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের ভোকেশনাল শাখার ট্রেড ইন্সট্রাক্টর।

স্থানীয় সূত্রে জানা গেছে, গত সকালে বাবা আতাউর রহমানের চাকরী স্থল মহেলা ডাকঘরে যান মজনুর। ডাকঘরে ঢুকে বাবাকে অকথ্য ভাষায় গালিগালাজ শুরু করেন তিনি। একপর্যায়ে অফিসের কাগজপত্র তছনছ করে ডাকঘরের মোবাইল ফোনটি বাবার কাছ থেকে ছিনিয়ে নেন। পরে মোবাইল ফোনটি নিয়ে মোটর সাইকেলে উঠতে চাইলে বাধা দেন বাবা। বাধা দেওয়ায় বাবাকে লাথি মেরে আঘাত করেন তিনি। এ সময় বাবার সঙ্গে ধাক্কাধাক্কি ও ধস্তাধস্তিও করেন। পরে আশপাশের লোকজন এসে মজনুরকে নিবৃত করে পিটুনি দিয়ে তাড়িয়ে দেন।

বাবা আতাউর রহমান কে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। পরে তিনি চাটমোহর থানায় ছেলের নামে মামলা করেন বাদী বাবা। এ ঘটনায় মজনুরকে আটক করে পুলিশ। চাটমোহর সরকারি আরসিএন অ্যান্ড বিএসএন উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. আব্দুস ছালাম বলেন, বিষয়টি খুবই লজ্জার ও দুঃখজনক। একজন শিক্ষকের কাছ থেকে এমন আচরণ আসা করা যায় না। বিষয়টি ইউএনও কে অবগত করেছি।

চাটমোহর থানার ওসি (তদন্ত) হাসান বাছির জানান, ছেলের বিরুদ্ধে বাবা মামলা করেছেন। আসামি থানায় রয়েছেন। দুপুরে তাকে আদালতে পাঠানো হবে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button