নীলফামারী

নীলফামারীতে ক্যাবল টিভির মাধ্যমে শিক্ষা কার্যক্রমের উদ্বোধন

শফিকুল ইসলাম জুয়েল,নীলফামারী প্রতিনিধিঃ

বৈশ্বিক মহামারি কোভিড ১৯ পরিস্থিতিতে ক্ষতিগ্রস্ত শিক্ষার্থীদের ক্ষতি পুষিয়ে নিতে নীলফামারীর জলঢাকা উপজেলায় স্থানীয় ক্যাবল টিভির মাধ্যমে শিক্ষা ব্যবস্থা অব্যাহত রাখতে শিক্ষা কার্যক্রম শুরু করা হয়েছে।মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারী) বিকেলে উপজেলা পরিষদ হলরুমে এই কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন নবাগত জেলা প্রশাসক ও জেলা ম্যাজিষ্ট্রেট খন্দকার ইয়াসির আরেফিন।

এসময় জেলা প্রশাসক বলেন, করোনা ভাইরাস সংক্রমণের কারনে শুধু বাংলাদেশ নয় সারা পৃথিবী থমকে গেছে। এ থেকে প্রতিটি দেশ উত্তরণের উপায় খুজছে। আমরাও চেষ্টা করছি সবাই মিলে ভালো থাকতে। এজন্য শিক্ষার্থীদের পড়ালেখার ক্ষতি পুষিয়ে নিতে এসময় তিনি প্রাথমিক শিক্ষা পরিবারকে আরো তৎপর হয়ে কাজ করার আহবান জানান।

উপজেলা নির্বাহী অফিসার মাহবুব হাসানের সভাপতিত্বে এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুল ওয়াহেদ বাহাদুর, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার নবেজ উদ্দিন, পৌর মেয়র ইলিয়াস হোসেন বাবলু, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক সহীদ হোসেন রুবেল, ভাইস চেয়ারম্যান মনোয়ারা বেগম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ এএইচএম রেজওয়ানুল কবীর, উপজেলা শিক্ষা অফিসার নুর মোহাম্মদ উপজেলা কৃষি সম্প্রসারন কর্মকর্তা কৃষিবিদ মীর হাসান আল বান্না ও ইউপি চেয়ারম্যান বৃন্দ প্রমুখ।

এর আগে তিনি একই স্থানে সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, সাংবাদিকসহ সুশীল সমাজের প্রতিনিধিগণের সাথে মতবিনিময় করে সহযোগিতা কামনা করেন। উপজেলা প্রশাসনের আয়োজনে সভায় সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, শিক্ষক, সাংবাদিকসহ সুশীল সমাজের প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button