নীলফামারীসারাদেশ

নীলফামারীর জলঢাকায় দিনব্যাপী সাংবাদিক প্রশিক্ষণ অনুষ্ঠিত

 শফিকুল ইসলাম জুয়েল নীলফামারী প্রতিনিধিঃ

নীলফামারীর জলঢাকা উপজেলায় স্থানীয় নবীন সংবাদকর্মীদের পেশাগত মান উন্নয়ন ও দক্ষতা বৃদ্ধির লক্ষে দিনব্যাপী সাংবাদিকতার বুনিয়াদি প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে।

অনলাইন পত্রিকা জলঢাকা নিউজ এর আয়োজনে এবং শো প্রকল্প -২ এর সহযোগীতায় আজ রোববার (২৮ ফেব্রুয়ারি)  উপজেলার কমিউনিটি লার্নিং সেন্টারে (সিএলসি) দিনব্যাপী এই প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়। বিটিভির নীলফামারী জেলা প্রতিনিধি সিনিয়র সাংবাদিক নুরুল ইসলাম এ প্রশিক্ষণ প্রদান করেন। পরে বিকেলে বাংলাদেশ বেতারের নীলফামারী প্রতিনিধি মর্তুজা ইসলামের সভাপতিত্বে আলেচনা সভা শেষে নবীন সংবাদকর্মীদের হাতে সনদ তুলে দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহবুব হাসান।

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ কেমিস্ট এন্ড ড্রাগিস্টস কেন্দ্রীয় কমিটির পরিচালক ও জেলা কমিটির সভাপতি এবং নীলচোখ পত্রিকার সম্পাদক মোস্তাফিজুর রহমান সবুজ, ল্যাম্ব প্ল্যান শো ২ প্রজেক্টের ম্যানেজার ডাঃ ওমর ফারুক, বিসিসি এন্ড কমিউনিকেশন স্পেশালিষ্ট শো প্রজেক্ট শাহিনা সুলতানা, শো ২ প্রজেক্টের উপজেলা ম্যানেজার ফ্রান্সিস হাজং,জলঢাকা নিউজের প্রকাশক ও সম্পাদক বজলুর রশীদ, ডোমার চিলাহাটি ওয়েব সাইটের সম্পাদক আপেল বসুনিয়া, ডিমলা রিপোর্টাস ইউনিটির আহবায়ক বাদশা সেকেন্দার ও যুগ্ম আহবায়ক জাহাঙ্গীর রেজা প্রমুখ। জলঢাকা নিউজের আয়োজনে প্রশিক্ষণে জেলার ৩০ জন সাংবাদিক অংশগ্রহণ করে।

 

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button