নাটোররাজশাহী সংবাদ

লালপুরে সরকারি গম বাসায় রাখার অপরাধে ভারপ্রাপ্ত কর্মকর্তা বদলি

মনজুরুল ইসলাম নাটোর প্রতিনিধিঃ

আজ ১ জুলাই বৃহস্প্রতিবার লালপুরে ২০০ বস্তুা সরকারি গোডাউনের গম পরিত‍‍্যাক্ত বাসায় সরিয়ে রাখার অপরাধে নাটোরের লালপুর উপজেলার গোপালপুর সরকারি খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা রফিকুল ইসলাম সহ একযোগে সবাইকে বিভিন্ন স্থানে বদলি করা হয়েছে ।

রফিকুল ইসলামকে বদলি করে রাজশাহী আঞ্চলিক খাদ্য নিয়ন্ত্রকের কার্যালয়ে নেয়া হয়েছে বলে জানান, জেলা খাদ্য নিয়ন্ত্রক রবীন্দ্রলাল চাকমা। গতকাল ৩০ জুন বুধবার বিকালে নতুন ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে গোপালপুর সরকারি খাদ্য গুদামের দায়িত্ব নিয়েছেন সিরাজগঞ্জ সদরের ছানোয়ার হোসেন। এর মধ্যে ভারপ্রাপ্ত কর্মকর্তা রফিকুল ইসলামকে নাটোর জেলার বাহিরে এবং তিন নিরাপত্তা কর্মী তানভীর আহমেদ, আবু শামা ও সোলায়মান কবিরকে নাটোর জেলার বিভিন্ন উপজেলা খাদ্য গুদামে বদলির নির্দেশ দেওয়া হয়েছে।

আগামী এক সপ্তাহের মধ্যে তাদের নতুন কর্মস্থলে যোগদান করতে বলা হয়েছে। এর আগে গত ২৫ জুন গোপনে ২০০ বস্তা সরকারি গম পরিত্যক্ত একটি বাসায় সরিয়ে রেখেছিলেন গোপালপুর খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা রফিকুল ইসলাম। পরে সেগুলো উদ্ধার করে পূনরায় গুদামজাত করা হয়। জেলা খাদ্য নিয়ন্ত্রক রবীন্দ্র লাল চাকমা প্রথমে এ বিষয়ে তাকে শোকজ করেন।

পরে রাজশাহী বিভাগীয় অফিসের তিন সদস্যের একটি তদন্ত কমিটির তদন্ত শেষে কমিটির প্রধান সিরাজগঞ্জ জেলা খাদ্য নিয়ন্ত্রক মো. মাহবুবুর রহমান যে প্রতিবেদন দাখিল করেছেন তার ভিত্তিতেই এদের বদলি করা হয়েছে বলে জানা গেছে ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button